উগ্রবাদ বিরোধী প্রতিবেদনের জন্য যমুনা টিভির সনম রহমানকে সম্মাননা

|

পাবনায় উগ্রবাদ প্রতিরোধে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত : উগ্রবাদ বিরোধী প্রতিবেদনের জন্য যমুনা টিভির পাবনা প্রতিনিধি সনম রহমানকে সম্মাননা প্রদান করে জেলা পুলিশ ও কাউন্টার টেরিজম ইউনিট

পাবনা প্রতিনিধি
উগ্রবাদ বিরোধী প্রতিবেদনের জন্য যমুনা টিভির পাবনা প্রতিনিধি সনম রহমানকে পাবনা জেলা পুলিশ ও কাউন্টার টেরিজম ইউনিটের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে। আজ সকালে স্থানীয় পুলিশ লাইনের শহীদ বীর মুক্তিযোদ্ধা এএসআই আব্দুল জলিল মিলনায়তনে অনুষ্ঠিত এক সেমিনারে এই সম্মাননা দেয়া হয়।

‘উগ্রবাদ প্রতিরোধে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথি ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম রোস্তম আলী। পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.হুমায়ূন কবির মজুমদার।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন পুলিশের সন্ত্রাস দমন ও আর্ন্তজাতিক অপরাধ প্রতিরোধ সেলের অতিরিক্ত ডেপুটি কমিশনার আহম্মেদুল ইসলাম, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আহমেদ উল হক রানা, যমুনা টিভির পাবনা প্রতিনিধি ও দৈনিক ইছামতির প্রধান প্রতিবেদক সনম রহমান।

অনুষ্ঠান সঞ্চালন করেন এএসপি সিটিটিসি-ডিএমপি গোলাম মোর্শেদ। সেমিনারে বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ সূধীজন অংশ নেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply