আগামীকাল মারা যাওয়ার কথা ফেসবুকে জানালেন নোবেল!

|

নিজের মৃত্যুর তারিখ জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ভারতের রিয়েলিটি টিভি শো ‘সারেগামাপা’ থেকে জনপ্রিয়তা পাওয়া বিতর্কিত সঙ্গীত শিল্পী মাঈনুল আহসান নোবেল।
গতকাল রোববার (১৬ মে) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে জানান তার মৃত্যুর তারিখ।

ইংরেজি ভাষায় তিনি পোস্টে লিখেন, নাম: মাইনুল আহসান নোবেল। জন্ম: ৭ নভেম্বর, ১৯৯৭। মৃত্যু: ১৮ মে, ২০২১। বয়স: ২৩ বছর।

এই পোস্টের কিছুক্ষণ আগে আরেক পোস্টে নোবেল জানান, ‘গান বাজনাকে ইতি। মেহেরবান রিলিজ হইলে হইলো, না হইলে নাই। কিন্তু যারা আমার পেছনে লাগতেসে, এগুলারে দেখবো আজকের থেকে। বেয়াদব না? ঠিকাছে। সিনিয়র জুনিয়র, সব। আসো খেলি! গোপালীর খেল শুরু। শালা বিএনপি তাই না? দেখি কেমনে টিকিস।’

নগর বাউল খ্যাত জেমসকে কটাক্ষ করে একাধিক পোস্ট। অন্য একটি পোস্টে জনপ্রিয় গীতিকার-সুরকার ইথুন বাবুকে ‘চোর’ বলেও উল্লেখ করেছেন নোবেল।

যদিও নোবেলের দাবি, তার ফেসবুক হ্যাক হয়েছে। তবে পুরোপুরি নয়, আংশিক।

নোবেল তার ফেসবুক পেজে নতুন গান ‘মেহেরবান’ এর প্রচারণা চালাচ্ছেন। সেখানে গানটির পরিচয় দিতে গিয়ে তিনি সুর ও সংগীতে নিজের নাম উল্লেখ করেছেন। তবে গানটির সুর ও সংগীত নিজের বলে দাবি করেছেন আহমেদ হুমায়ূন। নিজের নাম বাদ পড়ায় ফেসবুক পোস্টে ক্ষোভও প্রকাশ করেন আহমেদ হুমায়ূন।

উল্লেখ্য, বিভিন্ন সময়ে নানা বিষয়ে ফেসবুকে বিতর্কিত পোস্ট করেন নোবেল। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে পোস্ট, দেশের জাতীয় সঙ্গীত নিয়ে আপত্তিকর মন্তব্য, খ্যাতিমান শিল্পীদের নিয়ে আপত্তিকর পোস্ট করেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply