ফিট রাসেল, ফাইনালের দল নিয়ে বিপাকে কেকেআর!

|

ছবি: সংগৃহীত

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ফাইনালে নামার আগেই দলে ফিরতে পারেন আন্দ্রে রাসেল। এমনটাই ইঙ্গিত দিলেন কলকাতা দলের মেন্টর ডেভিড হাসি।

আগামীকাল (১৫ অক্টোবর) ফাইনালে চেন্নাই সুপার কিংস মুখোমুখি হবে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স।

হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে শেষ কয়েকটা ম্যাচে খেলতে পারেননি রাসেল। ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডারকে বাদ দিয়েই এলিমিনেটর এবং দ্বিতীয় কোয়ালিফায়ার জেতে কেকেআর। ফাইনালে ধোনিদের বিরুদ্ধে রাসেল ফিরলে দল হবে আরও শক্তিশালী।

হাসি বলেন, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের আগে বল করছিল রাসেল। ফাইনালে খেলতেই পারে ও। তবে রাসেল ফিরলে কলকাতা দল থেকে কে বাদ পড়বেন, তা বলা মুশকিল। রাসেল বাদ যাওয়ার পর সাকিব আল হাসানকে দলে আনা হয়।

ফাইনালে সাকিবকে বাদ দিয়ে ক্যারিবিয়ান অলরাউন্ডারকে নেয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে হাসি বলেন, সাকিব অবশ্যই থাকবে। সে তো খুব ভালো ক্রিকেটার। আমাদের দুটো ম্যাচও জেতালো সে। আশা করছি সবাইকে ফাইনালে পাওয়া যাবে। তবে কোচ যে দল নির্বাচন নিয়ে বিপাকে পড়বে সেটা আর বলতে হবে না।

এর আগে বুধবার (১৩ অক্টোবর) আসরের দ্বিতীয় কোয়ালিফায়ারে সাকিবরা ৩ উইকেটের ব্যবধানে হারিয়েছে দিল্লি ক্যাপিটালসকে। আগে ব্যাট করে ৫ উইকেটে ১৩৫ রান সংগ্রহ করে দিল্লি। জবাবে শেষ ওভারের পঞ্চম বলে ছক্কা হাঁকিয়ে ১ বল হাতে রেখে কলকাতার জয় নিশ্চিত করেন রাহুল ত্রিপাঠি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply