মেসিকে রক্ষা করবেন টাইসন

|

ছবি: সংগৃহীত

সৌদি আরবের কাছে হারের পর মেক্সিকোর বিপক্ষে ম্যাচটি আর্জেন্টিনার জন্য হয়ে উঠেছিল বাঁচা-মরার লড়াই। ওই ম্যাচে নিজে এক গোল করে এবং সতীর্থকে দিয়ে আরেকটি গোল করিয়ে আলবিসেলস্তেদের নক আউট পর্বের আশা টিকিয়ে রেখেছেন লিওনেল মেসি।

তবে ম্যাচ শেষে মেক্সিকোকে ‘অসম্মান করায়’ আর্জেন্টিনা অধিনায়কের ওপর ক্ষিপ্ত হয়ে তাকে দেখে নেয়ার হুমকি দেন মেক্সিকান বক্সার ক্যানসেলো আলভারেজ।

তিনি বলেন, তোমরা কী দেখেছ? মেসি আমাদের জার্সি ও পতাকা দিয়ে মেঝে পরিষ্কার করছে। ঈশ্বরের কাছে প্রাথর্না করুক মেসি, যেন সে আমার সামনে না পড়ে। আমি যেমন আর্জেন্টিনাকে শ্রদ্ধা করি, তারও উচিত মেক্সিকোকে সম্মান করা। আমি পুরো দেশের কথা বলছি না, মেসি যে বাজে কাজটি করেছে সেটির কথা বলছি।

এর জবাবে মেসির সাবেক সতীর্থ সার্জিও আগুয়েরো এক টুইটে বলেন, জনাব ক্যানসেলো, কোনো ধরনের অজুহাত বা সমস্যার খুঁজবেন না। আমি নিশ্চিত যে, ফুটবল বা এই খেলার ড্রেসিংরুমে কী হয়, তা আপনার জানা নেই। ম্যাচের পর ঘর্মাক্ত জার্সিগুলো সবসময় মেঝেতেই রাখা হয়। আর এরপর যদি আপনি লক্ষ্য করে থাকেন, তাহলে দেখবেন সে বুট খোলার সময় দুর্ঘটনাবশত জার্সিতে পা লেগে যায়।

এরপর মেসির অন্যতম একজন ভক্ত বক্সার মাইক টাইসন মেসিকে রক্ষা করবেন বলে জানিয়েছেন অনেকেই। অনেকেই বলেছেন, আলভারজের জবাব মাইক টাইসন দিবেন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply