বিকিনি পরা ছবিকে ঘিরে ট্রোলড অনুষ্কা!

|

অনুষ্কা শর্মার ফ্যান ফলোয়িং-এর সংখ্যা নেহাত কম না। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর অগনিত ভক্তসংখ্যা। সম্প্রতি কিছুদিন আগেই অনুষ্কা শর্মার বিকিনি পরা একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেলেবদের নিয়ে ট্রোলিং যেন নেহাতই সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। বিরাট কোহলিরা এই মুহূর্তে রয়েছেন ক্যারিবিয়ান সফরে, সেখানকারই সি বিচের ধারে হলুদ বিকিনি পরা সেই ছবিকে ঘিরে উঠে এসেছে নানা রকমের ট্রোলিং-এর ছবি। সেই সমস্ত ট্রোলিং-এর কিছু ছবিই রইল আপনাদের জন্য।

এই ছবিটিতে দেখা গিয়েছে অনুষ্কা শর্মা একটি পিচ রাস্তার মাঝখানে সেই হলুদ বিকিনি পরে বসে রয়েছেন। কাজ চলছে এই ট্যাগলাইন লিখে ছবিটি আপলোড করা হয়। সৌমেন নামের একজনের টুইটার হ্যাল্ডেল থেকে ছবিটি পাওয়া গিয়েছে।

এছাড়া কারো বা বাড়ির বিছানায়, ক্রিকেটের ময়দানে বা নরেন্দ্র মোদির টেবিলের সামনে ও অনুষ্কার বিকিনি পরা ছবি এডিট করে পোস্ট করা হয়েছে। প্রঞ্জুল শর্মা নামের একজনের টুইটার হ্যান্ডেল থেকে ছবিটি ভাইরাল হয়–

বিরাট কোহলি সঙ্গে ক্রিকেটের ময়দানেও ছবিটি যুক্ত করে পোস্ট করেছেন কেউ কেউ।

সম্প্রতি সুইমিং পুলে বিরাটদের ছবি প্রকাশ্যে এসে ভাইরাল হয়। সেখানে জসপ্রিত বুমরা ও বিরাট কোহলির সঙ্গে আনুষ্কার ছবি লাগিয়ে দেয়া হয়–

ভিএলসি মিডিয়া প্লেয়ারের নতুন ভার্সন এই লিখে, ভিএলসি মিডিয়া প্লেয়ারের সঙ্গেও অনুষ্কার বিকিনি পরা ছবিটি ট্রোলিং-এর শিকার হয়।









Leave a reply