মিস ইউনিভার্স বাংলাদেশে দেখা যাবে সুস্মিতা সেনকে

|

প্রথমবারের মতো ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতা আয়োজন করতে চলেছে বাংলাদেশে। চলতি বছরের ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় বসবে এই সুন্দরী প্রতিযোগিতার মূল আসর। মূল প্রতিযোগিতায় থাকবে গ্রুমিং ও ফিল্মিং রাউন্ড। পর্যায়ক্রমে বিভিন্ন ধাপ শেষে আগামী অক্টোবরের ২৩ তারিখে অনুষ্ঠিত হবে মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিতব্য এই প্রতিযোগিতায় দেখা যাবে বলিউড সুন্দরী ও সাবেক ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেনকে।

‘মিস ইউনির্ভাস বাংলাদেশ’-এ যিনি বিজয়ী হবেন তিনি অংশ নেবেন মিস ইউনিভার্স প্রতিযোগিতা মূল আসরে। শনিবার রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় আয়োজকরা। এবারের ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার মূল স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বলিউড তারকা সুস্মিতা সেন উপস্থিত থেকে বিচারকের দায়িত্ব পালন করবেন। ১৯৯৪ সালে অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিজয়ী হন সুস্মিতা সেন।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিষ্ঠানের চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক বলেন, সুস্মিতা সেন এরই মধ্যে আমাদের নিশ্চিত করেছেন। তিনি বাঙালি, আমাদের অনুষ্ঠানে তিনি আসছেন। এখানে তিনি নিজের অভিজ্ঞতার কথা বলবেন।









Leave a reply