সানিয়ার বোনকে বিয়ে করছেন আজহারপুত্র

|

মোহাম্মদ আজহারউদ্দিনের ছেলে আসাদের সঙ্গে সানিয়া মির্জার বোন আনমের সম্পর্ক নিয়ে কিছু দিন ধরেই গুঞ্জন চলছিল। শোনা গেছে, তারা চুটিয়ে ডেটিং করছেন। সেই গুঞ্জনে ইতি টানলেন খোদ ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া। বললেন, শিগগির আসাদের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তার বোন।

টাইমস অব ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে সানিয়া বলেন, আগামী ডিসেম্বরেই আমার বোনের বিয়ে। কিছু দিন আগে প্যারিসে ব্যাচেলর পার্টি থেকে ফিরলাম। বিয়ে নিয়ে আমরা বেশ উত্তেজিত।

সানিয়ার বোন আনম মির্জা পেশায় ফ্যাশন ডিজাইনার। কয়েক মাস আগে তার সম্পর্কের গুঞ্জনে ইন্ধন জোগান সানিয়া। সোশ্যাল মিডিয়ায় আজাহারপুত্র আসাদের সঙ্গে ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন- পরিবার! এতেই দুইয়ে-দুইয়ে চার মিলিয়ে নেন সোশ্যাল অ্যাক্টিভিস্টরা।

সানিয়া বলেন, খুব ভালো একজন ছেলেকে বিয়ে করছে আনম। তার নাম আসাদ। ভারতীয় সাবেক ক্রিকেটার আজাহারউদ্দিনের ছেলে সে। ওর পরিবারের প্রত্যেকেই এ বিয়ের জন্য উন্মুখ হয়ে আছে। আসছে ডিসেম্বরে এ মেগা বিয়ের আসন বসতে চলেছে।

এর আগেও সংসার ছিল আনমের। তিনি প্রথম বিয়ে করেন হায়দরাবাদের ব্যবসায়ী আকবর রশিদকে। ২০১৬ সালের ১৮ নভেম্বর তার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানিয়ার বোন। তবে সেই বিয়ে বেশি দিন টেকেনি। বছর না পেরোতেই বিবাহবিচ্ছেদ হয়ে যায় দুজনের।

এর পর একা ছিলেন আনম। এরই মধ্যে তার জীবনে আসেন আজহারপুত্র। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আনমের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন আসাদ। তিনি লেখেন, আমার অর্ধাঙ্গিনীর সঙ্গে।

এ জুটির আরেকটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। গেল ২৪ ফেব্রুয়ারি ছিল আনমের জন্মদিন। ওই দিন আসাদ লেখেন, প্রিয়তমকে জন্মদিনের শুভেচ্ছা। এখনও পাকাপাকিভাবে সম্পর্কে আবদ্ধ হইনি। এ ছবি আপলোড হতেই স্পষ্ট হয়ে যায় তাদের প্রেমের সম্পর্ক।









Leave a reply