ভারতকে কোনো দল হারাতে পারলে, সেটা বাংলাদেশ : পাপন

|

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ফাইল ছবি।

সাকিব-তামিমবিহীন দল নিয়েও ভীষণ আশাবাদী বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। রোববার ভারতে বাংলাদেশি সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, ভারত অনেক শক্তিশালী দল সবাই জানে। ভারতে এসে ভারতকে হারানো ভীষণ কঠিন। অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকার মতো বড় বড় দল ভারতে এসে হিমশিম খেয়েছে। ভারতে এসে যদি কোনো দল ওদের হারাতে পারে, সেটা বাংলাদেশ।

বোর্ড সভাপতির এমন আত্মবিশ্বাস রিয়াদ-মুশফিকদের কতটা অনুপ্রাণিত করেছে সেটি সময়ই বলে দেবে। তবে, মাঠের খেলায় দারুণভাবে লড়াইয়ে আছে টাইগাররা।

দিল্লির বায়ু দূষণের মধ্যে খেলা হওয়া নিয়ে কিছুটা হতাশাই ঝড়লো বিসিবি সভাপতির কণ্ঠে। বললেন, তিন দিন আগে যখন আমি ইন্টারনেটে দেখলাম, সত্যি ভয় পেয়ে গিয়েছিলাম! যখন স্কুল বন্ধ করে দিল, অনেকটা জরুরি অবস্থা আর কী! বিমানবন্দরে নামার পরে বিশ্বাসই করতে পারিনি। বিমানবন্দরের ভেতরেই কী ধোঁয়া।

এ পরিস্থিতিতে খেলা হওয়া নিয়েও নাকি কথা বলেছেন তিনি। জানালেন, ওরা বলছে অনেক দেরি হয়ে গেছে। এটা আর বদলানো যাবে না। এ নিয়ে হতাশ ছিলাম। আজও ওদের সঙ্গে বসেছিলাম। ওরা যেটা বলছে, সকাল থেকে যত বেলা গড়াবে পরিস্থিতি ভালো হবে। সন্ধ্যায় যখন খেলা শুরু হবে তখন অনেক ভালো অবস্থা থাকবে। ওরা বলেছে ফ্লাড লাইটে সমস্যা হওয়ার কথা না।

শেষ পর্যন্ত ঠিক সময়েই হয়েছে ম্যাচ। টস জিতে ফিল্ডিং নেওয়া বাংলাদেশ অতিক্রমযোগ্য স্কোরেই আটকে রেখেছে ভারতকে। এখন পাপনের আশাবাদ সত্যই হলেই খুশি টাইগার ভক্তরা।









Leave a reply