মানিকগঞ্জে নববধূসহ দুই নারীর আত্মহত্যা

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জ
মানিকগঞ্জের শিবালয়ে পৃথক ঘটনায় গলায় ফাঁস লাগিয়ে নববধূসহ দুই নারী আত্মহত্যা করেছেন। এর মধ্যে বিয়ের মাত্র ১০ দিনের মাথায় স্বামীর বাড়িতে আত্মহত্যা করে নববধূ বিবি রোকেয়া(২০)। অপরজনের নাম সেলিনা আক্তার(৩২)। উপজেলার পয়লা ও পাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে সোমবার দুপুরে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, তেওতা ইউনিয়নের পয়লা গ্রামের মৃত জিন্দার আলীর ছেলের মোঃ ওয়াসিমের সাথে সাভারের ব্যাংক টাউন এলাকার শুকুর আলীর মেয়ে বিবি রোকেয়ার বিয়ে হয় গত ১ নভেম্বর। রোববার রোকেয়াকে বাবার বাড়ি থেকে নিয়ে আসেন স্বামী। সোমবার বেলা ১১ টার দিকে স্বামীর বাড়িতে ঘরের আড়াঁর সাথে ওঁড়না পেছিয়ে রোকেয়া আত্মহত্যা করেন।

এছাড়া উপজেলার পাইপাড়া গ্রামের আজগর আলীর মেয়ে সেলিনা আক্তার (৩২) বাবার বাড়িতে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করেন। একই গ্রামের শাহাদত আলীর (৬০) সাথে সেলিনার দ্বিতীয় বিয়ে হয়। তবে তিনি বাবার বাড়িতেই থাকতেন।

পুলিশ জানায়, সেলিনা আক্তার মানসিকভারসাম্যহীন ছিলেন। পরিবারের সদস্যরা এ সংক্রান্ত চিকিৎসার কাগজপত্রও দেখান। কারোপক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় পরিবারের সদস্যদের কাছে ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়। সোমবার বিকালে লাশ দাফন করা হয়।









Leave a reply