সাবেক স্বামী কর্তৃক ধর্ষণের শিকার গৃহবধূ

|

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগুয়ান এলাকায় গৃহবধূকে গণধর্ষণ করেছে সাবেক স্বামী ও তার দুই সহযোগী। শনিবার রাতে ধর্ষণের শিকার গৃহবধূকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে।

এঘটনায় উপজেলার কেশবপুর এলাকা থেকে গৃহবধূর সাবেক স্বামী মেহেরুল ইসলাম ও গোপাল চন্দ্র বর্মনকে আটক করা হয়।

পুলিশ জানায়, ফরিদুপরের আলফাডাঙ্গা উপজেলার চর আজমপুর গ্রামের ওই নারী গার্মেন্টস শ্রমিক। একই সাথে কাজ করতে গিয়ে মেহেরুলের সাথে পরিচয় হয় ঢাকায়। পরবর্তীতে গত এক বছর পূর্বে তাদের বিয়ে হলেও মেহেুরুল মেয়েটিকে ঢাকায় ফেলে রেখে বাড়িতে পালিয়ে আসে। মেহেরুল জানায় সে ডিভোর্স দিয়েছে। কিন্তু মেয়েটি স্ত্রীর স্বীকৃতি পেতে চাপ দিলে মেহেরুল তাকে একাই পাঁচবিবিতে আসতে বলে। মেহেরুলের কথামত ওই নারী পাঁচবিবি আসলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে বাড়ি নেওয়ার কথা বলে নদী তীরের নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে মেহেরুলসহ ৩ জন ওই তরুনীকে ধর্ষণ করে। ওই নারীর আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ৩ ধর্ষক পালিয়ে যায়। পরে মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হপাসপাতালে ভর্তি করে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনছুর রহমান জানান, পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে রাতেই মেহেরুলসহ দুই আসামিকে আটক করে এবং মামলার পর তাদের আজ জেলা হাজতে পাঠানো হয়।









Leave a reply