‘পদ্মশ্রী’ পাচ্ছেন বিজেপি ঘনিষ্ঠ বলিউডি তারকারা

|

‘পদ্মশ্রী’ সম্মান ঘোষণার দিনে বলিউডে সরকার ঘনিষ্ঠদের জয়জয়কার। যে সকল অভিনেতা, পরিচালক, প্রযোজক এবারের ‘পদ্মশ্রী’ পেয়েছেন তারা প্রত্যেকেই মোদী সরকারের ঘনিষ্ঠ বলে পরিচিত। এবার বলিউড থেকে ‘পদ্মশ্রী’ পাচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত, গায়ক আদনান সামি, প্রযোজক করণ জোহর ও একতা কাপুর। সূত্র: হিন্দুস্তান টাইমস।

শাসকদল বিজেপির প্রতি কঙ্গনার প্রকাশ্য সমর্থনের কথা সবাই জানেন। শুধু বিজেপিকে সমর্থনই নয়, কেউ বিজেপি বিরোধী কিছু বললে তার সমালোচনা করতেও ছাড়েন না তিনি। সবশেষ নির্বাচনের আগে মোদি সরকারকে সমর্থনে সক্রিয় দেখা গেছে তাকে।

পাকিস্তানের নাগরিকত্ব ছেড়ে ভারতীয় হয়েছেন জনপ্রিয় গায়ক আদনান সামি। তাকে ভারতীয় নাগরিকত্ব দিয়েছে মোদী সরকার। বিজেপি সরকারের প্রশংসায় একাধিকবার পঞ্চমুখ হতে দেখা গিয়েছে আদনানকে। অনেকে বলছেন, পাকিস্তানের নাগরিকত্ব ছাড়ার পুরস্কারই পেলেন তিনি।

পদ্মশ্রী পাচ্ছেন ভারতের নামী প্রযোজক করণ জোহরও। কয়েক মাস আগেই বলিউডের প্রতিনিধিদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন তিনি। বলিউডের অন্যতম বড় প্রোডাকশন হাউস ‘ধর্মা’র স্বত্বাধিকারী করণ।


এছাড়াও, পদ্মশ্রী পাচ্ছেন বালাজি টেলিফিলমসের মালিক একতা কাপুরও। মোদীর পছন্দের নেত্রী স্মৃতি ইরানির সঙ্গে একতার বন্ধুত্ব কারও অজানা নয়। একতার সিরিয়াল ‘সাস ভি কভি বহু থি’ তুলসী ভিরানির চরিত্রে জনপ্রিয় হয়েছিলেন স্মৃতি ইরানি। সেই স্মৃতি এখন কেন্দ্রীয় মন্ত্রী। একতার সঙ্গে নরেন্দ্র মোদির বেশ ভালোই সুসম্পর্ক।









Leave a reply