রাস্তায় গান গাওয়া নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত ৩০

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় গান গাওয়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পাকশিমুল ইউনিয়নের বড়ইছড়া গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে। আহতদেরকে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, রবিবার রাতে উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের শাহীন নামে এক যুবক বড়ইছড়া গ্রামের রাস্তা দিয়ে গান গাইতে গাইতে বাড়ি ফিরছিলেন। পরমানন্দপুর গ্রামের বাসিন্দা শহর আলী গান গাইতে নিষেধ করলে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন শাহীন।

পরবর্তী সময়ে শাহীন তার গ্রামে গিয়ে ঘটনাটি জানালে গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বড়ইছড়া গ্রামে আক্রমণ করে। এ সময় বড়ইছড়া গ্রামের লোকজনও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয় গ্রামের অন্তত ৩০ জন আহত হন। সংঘর্ষ চলাচকালে বড়ইছড়া গ্রামের বেশ কয়েকটি ঘর-বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়।

এই ব্যাপারে সরাইল থানা ভারপ্রাপ্ত (ওসি) সাহাদত হোসেন টিটু জানান সংঘর্ষের ঘটনায় প্রয়াজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply