লকডাউনে ৬০ কি.মি. হেঁটে প্রেমিককে বিয়ে করলেন তরুণী

|

চলমান করোনা সংকট এর পরে আবার বাড়িতে কারও সায় না থাকা। তাই লুকিয়ে বিয়ে করতে হল তাদের। কিন্তু সেটাও বাধা ছিল না। বড় বাধা হয়ে দাঁড়ালো ঠিক তখনই সারা দেশ যখন লকডাউন ঘোষণা হল। বলছি অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার হনুমান জাংশনের চিতিকলা ভবানী এবং পাশের গ্রামের তরুণ সাই পুণ্যায়া। আনন্দবাজার পত্রিকা এমন খবরই প্রকাশ করেছে।

লকডাউনের মেয়াদ ফের বাড়াতে পারে, তাই বাধ্য হয়েই ৬০ কিলোমিটার হেঁটে প্রেমিকের কাছে গিয়ে বৃহস্পতিবার বিয়েটা সেরেই ফেললেন চিতিকলা। তবে তাতেও শেষটা সুখের হয়নি তাঁদের। মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেছিল চিতিকলার পরিবার।

যখন মেয়ের এমন কান্ডের কথা পরিবার জানতে পারে, নবদম্পতিকে রীতিমতো হুমকি দিতেও শুরু করে বলে অভিযোগ চিতিকলা এবং পুণ্যায়ার। নিরাপত্তা চেয়ে আপাতত পুলিশের দ্বারস্থ হয়েছেন তারা।

চিতিকলা এবং পুণ্যায়ার চার বছরের সম্পর্ক। সম্প্রতি তাঁরা তাঁদের সম্পর্কের কথা বাড়িতে জানান। কিন্তু দুই বাড়ি থেকেই কেউ সেটা মানতে চাননি। ফলে তাঁরা পালিয়ে গিয়ে বিয়ে করবেন স্থির করেছিলেন। কিন্তু লকডাউন শুরু হয়ে যাওয়ায় সে উপায় বন্ধ হয়ে যায়। এ বার লকডাউনের মেয়ার ফের বাড়তে পারে এই আশঙ্কা করেই দুজনেই দ্রুত বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা- জানায় পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply