বিয়ের রাতেই স্ত্রীকে নিয়ে সেটে; হেমা মালিনীর জন্য কেঁদেছিলেন শাহরুখ খান!

|

বিয়ের রাতেই স্ত্রীকে নিয়ে সেটে; হেমা মালিনীর জন্য কেঁদেছিলেন শাহরুখ খান!

বামে গৌরি-শাহরুখ খান; ডানে হেমা মালিনী

১৯৯১ সালের ২৫ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ-গৌরী। তবে তাদের বিয়ের গল্পটাও সিনেমার মতোই রঙিন। শাহরুখ-গৌরীর বিয়ের প্রথম রাতে কিং খানকে কাঁদিয়ে ছেড়েছিলেন হেমা মালিনী।

ঠিক কী ঘটেছিল সেই দিন?

বলিউড লাইফের প্রতিবেদন অনুসারে, বিয়ের ঠিক পরপরই গৌরীকে নিয়ে দিল্লি ছেড়ে মুম্বাই চলে গিয়েছিলেন শাহরুখ। তখন সবে মাত্র কিং খান ক্যারিয়ার শুরু করেছেন। সে সময় হেমা মালিনীর পরিচালনা ও প্রযোজনায় ‘দিল আশনা হ্যায়’ এর ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিল শাহরুখ। হেমা মালিনী শাহরুখকে বলেছিলেন, ‘যদি তুমি চাও তাহলে শ্যুটিংয়ের জন্য আসতে পারো।’

তাই হেমার কথা না ফেলে গৌরীকে নিয়েই শ্যুটিং সেটে চলে গিয়েছিলেন। তবে সেইদিন শুধু হেমা মালিনী ছাড়া গোটা টিমের সকলেই উপস্থিত ছিলেন।

এদিকে, শাহরুখ-গৌরীকে সহপরিচালক জানিয়েছিলেন, ‘হেমা মালিনীর সঙ্গে দেখা করতে চাইলে তাদের অপেক্ষা করতে হবে।’ তবে দীর্ঘক্ষণ অপেক্ষা করা সত্ত্বেও হেমা মালিনী সেদিন আসেননি। অগত্যা শাহরুখ গৌরীকে মেকআপ রুমে বসিয়ে রেখে রাত ১১টার সময় শ্যুটিং শুরু করেন। শ্যুটিং শেষ হয় রাত ২ টায়। তবে হেমা মালিনী তখনও আসেননি।

শাহরুখ শ্যুটিং সেরে মেকআপ রুমে গিয়ে দেখেন, নব বিবাহিত গৌরী চেয়ারে বসে ঘুমিয়ে গিয়েছেন। তার পরনে নতুন শাড়ি, গয়না। তবে শাহরুখের কিছুই করার ছিল না। সব দেখে কেঁদে ফেলেছিলেন শাহরুখ। সেসময় তার ক্যারিয়ারের সবে শুরু, কাউকে কিছু বলতেও পারেননি। কে জানতো সেই শাহরুখই এক সময় হয়ে উঠবেন বলিউডের বাদশা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply