নওগাঁয় আরও দুই এমপিসহ শতাধিক ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে

|

করোনা আক্রান্ত সাংসদ শহীদুজ্জামানের সংস্পর্শে আসায় আরো দুই এমপিসহ ৬ ভিআইপি ও অন্তত ১০০ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলেছে স্বাস্থ্য বিভাগ।

নওগাঁ জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা জানান, ২১ এপ্রিল ঢাকা থেকে নওগাঁয় নির্বাচনী এলাকায় আসেন সাংসদ শহীদুজ্জামান। ২৭ তারিখ দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা পরিস্থিতি মোকাবেলায় একটি জরুরি কনফারেন্সে মিলিত হোন।

কনফারেন্সে অংশ নিয়েছিলেন নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের এমপি সলিম উদ্দিন তরফদার, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, জেলা প্রশাসক হারুন অর রশিদ, পুলিশ সুপার আব্দুল মান্নান ও সিভিল সার্জন আখতারুজ্জামান। তবে এখন পর্যন্ত সবাই সুস্থ আছেন। কারো অসুস্থতার কোন লক্ষণ দেখা যায়নি। তারপরও তাদেরকে আলাদা ও নিরাপদে থাকতে বলা হয়েছে।

এছাড়া শহীদুজ্জামান সরকার নির্বাচনী এলাকায় এসে ধান কাটা মেশিন বিতরনসহ বেশ কয়েকটি স্থানে ত্রাণ বিতরন করেন। সেই সময় তার সাথে স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার, অন্যান্য সরকারী কর্মকর্তা, জন প্রতিনিধি ও আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। তাই তাদের সকলকেই ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

হোম কোয়ারেন্টাইনে থাকা প্রত্যেকের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে জানান ডেপুটি সিভিল সার্জন ডা: মুঞ্জুর মোর্শেদ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply