ঢাবি-ঢামেক শিক্ষার্থীদের সংঘর্ষ; যমুনা টিভির ভিডিও জার্নালিস্টকে মারধর

|

রেস্টুরেন্টে খাবার খেতে গিয়ে ছাত্রীর গায়ে ধাক্কা লাগার ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা মেডিকেল কলেজ শিক্ষার্থীদের মধ্যে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বকশীবাজার সংলগ্ন পেনাং রেস্টুরেন্টে  খাবার খেতে যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হলের ছাত্ররা। এসময় সিটে বসাকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বকশীবাজার পেনাং রেস্টুরেন্টে ঢামেকের দুই শিক্ষার্থী খাওয়া শেষ করে টেবিলে ফোন রেখে হাত ধুতে যান। চেয়ার ফাঁকা পেয়ে ঢাবির এসএম হলের ছাত্ররা বসেন।আর বসাকে কেন্দ্র করে বাকবিতন্ডার তৈরি হয়।এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি বাধে। এতে রিয়াজ এবং মাইনুল  মারাত্মক আহত হন।

ঘটনার পরপরই এসএম হল ছাত্রলীগনেতা মেহেদী হাসান তাপস এবং তাহসান আহমেদ রাসেল ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সেখান থেকে নিয়ে আসেন। পরবর্তীতে পুলিশ ঢাকা মেডিকেলের ছাত্রদের ফজলে রাব্বী হলে নিয়ে গেলে পরিস্থিতি শান্ত হয়ে আসে।

এদিকে, যমুনা টিভির ভিডিও জার্নালিস্ট আব্দুল লতিফ সংবাদ সংগ্রহ করতে গেলে তাকে মারাত্মক ভাবে জখম করা হয় এবং ক্যামেরাটি ছিনতাই করা হয়। পরবর্তীতে আহত অবস্থায় লতিফকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায় প্রত্যক্ষদর্শীরা। কয়েক ঘণ্টা পরে বিকল অবস্থায় ক্যামেরা উদ্ধার করা হয়।

যমুনা অনলাইন: আরএস









Leave a reply