বৃষ্টিবিঘ্নিত সাউদাম্পটন টেস্টে সনাতনী ধাঁচে ব্যাট করছে ইংল্যান্ড

|

ছবি: সংগৃহীত

করোনা প্রাদুর্ভাবের পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষের ১ম টেস্টের দ্বিতীয় দিনে ব্যাট করছে ইংল্যান্ড। বৃষ্টিবিঘ্নিত সাউদাম্পটন টেস্টে সনাতনী ধাঁচে ব্যাট করছে ইংল্যান্ড। শেষ খবর পর্যন্ত প্রথম ইনিংসে স্বাগতিকদের সংগ্রহ ৮ উইকেটে ১৬৯ রান। রান রেট তিনের নিচে।

সাউদাম্পটনে বৃষ্টি-বিঘ্নিত প্রথমদিনে ইংলিশদের সংগ্রহ ছিল ১ উইকেটে ৩৫ রান। দ্বিতীয় দিনে মাত্র ১০ রান যোগ করে গ্যাব্রিয়েলের শিকার হয়ে ররি বানর্স থামেন ৩০ রানে। ব্যক্তিগত ১৮ রানে ওই গ্যাব্রিয়েলের শিকার হয়ে ফিরতে হয় জো ডেনলিকে।

৫১ রানে ৩ উইকেট হারায় ইংল্যান্ড। পরে ক্রাওয়েল ও পোপেকে ফেরান জেসন হোল্ডার। ৮৭ রানে ৫ উইকেট হারানো স্বাগতিকদের হাল ধরেন অধিনায়ক স্টোকস ও জস বাটলার। ৬৭ রানের জুটি গড়েন তারা। দলীয় ১৫৪ রানের সময় জেসন হোল্ডারের বলে উইকেটের পেছনে ডাওরিচের তালুবন্দি হন ইংল্যান্ডের ৮১-তম টেস্ট অধিনায়ক বেন স্টোকস। ফেরার আগে করেছেন ৪৩ রান। তার বিদায়ের পর স্কোরবোর্ডে আর ৩ রান যোগ করে একইভাবে হোল্ডারের বলে ডাওরিচের তালুবন্দি হন বাটলারও।

সাউদাম্পটন টেস্টে দাপটের সাথে খেলে চলছে ওয়েস্ট ইন্ডিজের পেসাররা। গ্যাব্রিয়েল ১৪ ওভার বল করে ৩টি উইকেট তুলে নিয়েছেন। তার চেয়ে যেন আরও বিধ্বংসী ক্যারিবিয়ান অধিনায়ক হোল্ডার। ১৮ ওভার বল করে ৫টি উইকেট তুলে নিয়েছেন তিনি।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply