সুশান্তকে ওর কোন কর্মীই খুন করেছে: দাবি প্রাক্তন ম্যানেজার অঙ্কিতের

|

সুশান্তকে ওর কোন কর্মীই খুন করেছে: দাবি প্রাক্তন ম্যানেজার অঙ্কিতের

যত দিন যাচ্ছে ততই যেন জটিল হয়ে পড়ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত। আত্মহত্যার তত্ত্ব মেনে নিতে পারছেন না সুশান্তের অসংখ্য ভক্ত। সেই তালিকায় রয়েছেন বলিউডের সেলেব্রিটি থেকে রাজনৈতিক ব্যক্তিত্বও। এমনকি বিহার পুলিশের ডিজিও তদন্ত শুরু করার পর আত্মহত্যার কথা মেনে নিতে পারছিলেন না। এমন পরিস্থিতিতে অভিনেতাকে খুন করা হয়েছে বলে দাবি করেছেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার অঙ্কিত। খবর এই সময়।

সুশান্তের মৃত্যু রাজনৈতিক প্রচারের স্বার্থে আর্থিক তছরূপের ঘটনা এই খুনের কারণ বলে মনে করেন অঙ্কিত। এমনকি সুশান্তের নিজেরই কোনও কর্মী তাকে খুন করেছেন বলে দাবি করেছেন অঙ্কিত। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনই কথা বলেছেন তিনি। এছাড়া দরজা না ভেঙে, চাবি এনে সুশান্তের দেহ উদ্ধার করা নিয়েই প্রশ্ন তুলেছেন তিনি। একইসঙ্গে তার দাবি, সুশান্ত কোনও দিন দরজা বন্ধ করে ঘুমোতেন না।

টাইমস নাও’কে দেওয়া সাক্ষাৎকারে অঙ্কিতের আরও বলেন, তাকে আননোন নম্বর থেকে কল দিয়ে খুনের হুমকি দেয়া হচ্ছে। মূলত সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খুললে তারও একই হাল হবে বলে তাকে একাধিকবার হুমকি দেয়া হয়েছে। সর্বশেষ গত চার দিন আগে এমনই এক অচেনা নম্বর থেকে ফোন আসে তার কাছে।

অঙ্কিতের কথায়, সুশান্ত কোনও দিন দরজা বন্ধ করে ঘুমোতেন না। আমি পাশের ঘরেই ঘুমোতাম। ভোর ৪ টায় আমাকে গিয়ে ডাকতে হত। উনি বই পড়তেন, গেম খেলতেন অথবা নিজের সিনেমা দেখতে দেখতে হাসতেন এবং ঘুমিয়ে পড়তেন। ১৪ জুন ওর কর্মীরা ১০টা থেকে ২টো পর্যন্ত সাড়া না পেলে দরজা ভাঙেনি কেন? পাশাপাশি, সুশান্তের কর্মী দীপেশকে নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন তিনি।

অঙ্কিতের দাবি, দেহ বের করার সময় দীপেশের হাতে কালো ব্যাগ ছিল। সেখানেই হয়তো প্রমাণ লুকিয়ে রাখা হয়েছে। অঙ্কিত বলেন, সুশান্তের মন খারাপ হত। মাঝে মধ্যেই মায়ের কথা মনে পড়লে তিনি কাঁদতেন, কবিতা লিখতেন কিন্তু তিনি অবসাদগ্রস্ত ছিলেন এ কথা বলা যায় না।

সুশান্তের প্রাক্তন ম্যানেজার আরও জানান, সুশান্ত এতটা নিয়ম মেনে চলতেন যে আগামীকাল তিনি কি করবেন তার তালিকা আগে থেকেই তৈরি করে রাখতেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply