পাঁচবিবিতে প্রথম স্বামীর হাতে দ্বিতীয় স্বামী খুন

|

জয়পুরহাট, স্টাফ করেসপন্ডেন্ট:

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কড়িয়া পাইকরতলীতে আশরাফুল (৩৫) নামে একজনকে হত্যা করেছে তার স্ত্রীর প্রথম স্বামী। নিহত আশরাফুল রংপুর জেলার গঙ্গাচরা উপজেলার চারআনী শেরপুর গ্রামের মৃত আ. সামাদের ছেলে। বৃহস্পতিবার বিকেলে ধারালো বড় চাকু দিয়ে তাকে হত্যা করা হয়।

নিহতের স্ত্রী ছুম্মা বেগম জানান, ১০ বছর আগে জয়পুরহাট সদরের বিষ্ণপুর গ্রামের মৃত আফাজ উদ্দীনের ছেলে ইসমাইলের সঙ্গে তার প্রথম বিয়ে হয়েছিল এবং কিছুদিন পর বিচ্ছেদও হয়। পরে রংপুর জেলার গঙ্গাচরায় আশরাফুলের সঙ্গে তার দ্বিতীয় বিয়ে হয়। আগের স্বামী ইসমাইলের পক্ষের মেয়ে সুরাইয়া বাড়িতে বেড়াতে আসলে মেয়েকে বাড়িতে নিয়ে যেতে চায় বাবা কিন্তু সে বাবার সঙ্গে যেতে অস্বীকৃতি জানায়। জোড় করে মেয়েকে নিয়ে যেতে চাইলে তার সঙ্গে ঝগড়া হয় এবং এক পর্যায়ে বাড়ি থেকে চলে যায় ইসমাইল।

তিনি বলেন, কিছুক্ষণ পরে বর্তমান স্বামী আশরাফুল মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার সময় পথ আটকিয়ে অস্ত্র দিয়ে জখম করে পালিয়ে যায় ইসমাইল। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রসহ খুনি ইসমাইলকে গ্রেফতার করেছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply