নিলা হত্যা: মিজানের বাবা-মা দুই দিনের রিমান্ডে

|

নীলা হত্যার ঘাতক মিজানের বাবা-মা গ্রেফতার

সাভারে স্কুল ছাত্রী নিলা রায় হত্যার ঘটনায় হত্যাকারী মিজানুর রহমানের বাবা আব্দুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকার দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার দুপুরে ঢাকার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফাইরুজ তাসনীমের আদালতে সাত দিনের রিমান্ড চায় পুলিশ। পরে আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়া এ ঘটনায় গ্রেফতার অপর আসামি সেলিম পালোয়ানের দুই দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এদিকে, নিলা রায় হত্যার ঘটনায় প্রধান আসামি মিজানুর রহমান এখানও গ্রেফতার হয়নি।

বৃহস্পতিবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, সাভারে স্কুল শিক্ষার্থী নিলা রায় হত্যার ঘটনায় প্রধান আসামি মিজানুর রহমানের বাবা ও মাকে মানিকগঞ্জের চারীগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের সাভার মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করলে পুলিশ তাদের সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠায়। এর আগে বুধবার মানিকগঞ্জের আরিচা থেকে মিজানুরের সহযোগী সেলিম পালোয়ানকে গ্রেফতার করে দুই দিনের রিমান্ডে নেয়।

গত রবিবার সাভারের ব্যাংক কলোনী এলাকায় নিলা রায় নামে দশম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে মিজানুর রহমান নামে এক বখাটে। মিজান দীর্ঘ দিন ধরে নিলাকে রাস্তাঘাটে বিরক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে সাড়া না দেয়ায় ওই দিন সন্ধ্যায় হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে নিলাকে ছুরিকাঘাত করে হত্যা করে মিজান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply