ভারতে অনুপ্রবেশের দায়ে চার কয়লা শ্রমিক আটক

|

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের তাহিরপুরে সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের অ‌ভি‌যো‌গে চার কয়লা শ্রমিককে আটক করেছে বিজিবি। ‌রোববার সন্ধ্যায় উপ‌জেলার সীমান্ত সংলগ্ন যাদুকাটা নদী এলাকা থে‌কে তা‌দের আটক করা হয়।

আটককৃত হলো, উপজেলার বাদাঘাট ইউনিয়নের ছড়ারপাড় গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে মো. শহিদুর রহমান (৪৫), একই ইউনিয়নের লাউড়েরগড় গ্রামের মৃত সাবুদ আলীর ছেলে খাঁন জামাল (২১), পুরান লাউড় গ্রামের আ. গফুর মিয়ার ছেলে মো. হারিছ মিয়া (৩৮), এবং পার্শ্ববর্তী বিশ্বম্ভপুর উপজেলার চিনাকান্দি গ্রামের শরিফগঞ্জ গ্রামের মো. লাল মিয়ার ছেলে লাইক মিয়া (২২)।

বিজিবি-২৮ সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় বাংলাদেশি চারজন কয়লা শ্রমিক সীমান্ত নদী যাদুকাটা হয়ে অবৈধভাবে ভারতের ৫০ গজ অভ্যন্তরে অনুপ্রবেশ করে কয়লা আনার জন্য। পরে ভারত থেকে ফেরার পথে সীমান্ত রেখায় তাদের আটক করে লাউড়েরগড় বিওপি বি‌জি‌বি’র একটি টহল দল।

সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম বলেন, আটক হওয়া চার বাংলাদেশি নাগরিকের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাহিরপুর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply