ফুসফুস ক্যান্সারে আক্রান্ত মেহেদীকে বাঁচাতে সাহায্যের আবেদন

|

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মো. মেহেদী হাসানের ফুসফুসে ক্যান্সার (সাইনোভিয়াল সারকোমা) বাসা বেঁধেছে। ২০১৮ সালে মেহেদীর বাম পায়ের হাঁটুতে একই ক্যান্সার ধরা পড়ে। সে সময় দেশের একাধিক হাসপাতাল ও পরে ভারতের মুম্বাইয়ে টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসার পর মেহেদী সুস্থ হয়।

কিন্তু ২০২০ সালের জুনে আবারও ক্যান্সার ধরা পড়ে তার।বর্তমানে ঢাকার ডেল্টা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন মেহেদী। ডাক্তারদের পরামর্শ, দ্রুত উন্নত চিকিৎসার জন্য মেহেদীকে বিদেশ পাঠানো দরকার। তার উন্নত চিকিৎসার জন্য ১০ লাখ টাকার উপরে প্রয়োজন।

চাঁদপুর জেলার উত্তর মতলবের ছেলে মেহেদী হাসান নিম্নবিত্ত পরিবারের সন্তান। ব্যয়বহুল ক্যান্সার চিকিৎসার খরচ জোগাড় করা তার পরিবারের পক্ষে অসম্ভব। তাই সমাজের সামর্থ্যবানদের সাহায্য চেয়েছে তার পরিবার ও বিশ্ববিদ্যালয়ের সহপাঠিরা।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ বেলাল হুসাইন বলেন, আমাদের শিক্ষার্থী মেহেদি ২০১৭-১৮ সেশনের সাংবাদিকতা বিভাগে ভর্তি হয়। বর্তমানে ছেলেটি ফুসফুস ক্যান্সারে আক্রান্ত। তাই সমাজের বিত্তবানদের অনুরোধ করবো তার পাশ দাঁড়াতে।

মেহেদীকে সাহায্য পাঠানোর ঠিকানা: ডাচ বাংলা ব্যাংক-2731050903 ময়নামতি ব্রাঞ্চ, ক্যান্টনমেন্ট, কুমিল্লা। অথবা, বিকাশ 01765566616 (পার্সোনাল), রকেট 017655666162, নগদ 01765566616









Leave a reply