ছেলেকে বন্দি করে রেখেছে শ্বেতা, অভিযোগ প্রাক্তন স্বামীর

|

ছেলেকে বন্দি করে রেখেছে শ্বেতা, অভিযোগ প্রাক্তন স্বামীর

ছেলেকে বন্দি করে রেখেছে শ্বেতা। দেখা করতে দিচ্ছে না। হিন্দি টেলিভিশন তারকা শ্বেতা তিওয়ারির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন প্রাক্তন স্বামী অভিনব কোহলি। বারবার বেল দিয়ে চিৎকার করে ডাকলেও কেউ দরজা খুলছে না। এমনই ভিডিও পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রামে। খবর- সংবাদ প্রতিদিন।

অভিনব কোহলির ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

২০১৩ সালে পেশায় অভিনেতা অভিনব কোহলির সঙ্গে বিয়ে করেন শ্বেতা। ২০১৬ সালের ২৭ নভেম্বর দু’জনের ছেলে রেয়াংশের জন্ম হয়। এরপরই দু’জনের সম্পর্ক খারাপ হতে থাকে। ২০১৯ সালে অভিনবের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন শ্বেতা। ঘরোয়া হিংসার পাশাপাশি তার প্রথম পক্ষের মেয়ে পালকের সঙ্গে অশালীন আচরণেরও অভিযোগ আনেন শ্বেতা। অভিনবকে পুলিশি হেফাজতে নেওয়া হয়। পরে জামিনে ছাড়া পান তিনি।

এর আগেও অভিনব অভিযোগ করেন ছেলে রেয়াংশের সঙ্গে শ্বেতা তাকে দেখা করতে দিচ্ছেন না। নিজের এই নতুন ভিডিওতে তিনি জানান, প্রকাশ্যে জানানোর পর শ্বেতা ছেলের সঙ্গে দেখা করতে দিয়েছিলেন কিন্তু এখন আর দরজা খুলছেন না। শ্বেতাকে করা মেসেজের স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি।

স্ক্রিনশটটি দেখতে এখানে ক্লিক করুন

বর্তমানে ‘মেরে ড্যাড কি দুলহান’ ধারাবাহিকে অভিনয় করছেন শ্বেতা। তারই ফাকে মেয়ে পালকের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন। সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। তবে অভিনবের অভিযোগ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply