বাস্তব জীবনের মোগলি! যে ঘাস খায় এবং বনে বাস করে! (ভিডিও)

|

বাস্তব জীবনের মোগলি! সবুজ ঘাস খায় এবং বনে বাস করে!

আপনি অবশ্যই মোগলি সম্পর্কে অনেক গল্প শুনেছেন ও দেখেছেন। মোগলির উপরেও অনেকগুলি চলচ্চিত্র নির্মিত হয়েছে, যা বর্ণনা করে যে মোগলি কীভাবে বনে বাস করে এবং পশুদের সাথে ঘাস খায়। তবে আজ আমরা আপনাকে বাস্তব জীবনের মোগলি সম্পর্কে বলতে যাচ্ছি।

২১ বছর বয়সী এলি। যে বাস্তব জীবনের মোগলি, বর্তমানে যার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একটি প্রতিবেদনে বলা হয়েছে, দক্ষিণ আফ্রিকার রুয়ান্ডায় বসবাসকারী এলি মানুষের মাঝে থাকতে চায় না। সে বনে বেশি সময় কাটাতে পছন্দ করে।

এলি তার মা-বাবার একমাত্র সন্তান, বিরল রোগে ভুগছেন। নিজের প্রথম পাঁচটি সন্তানকে হারানোর পর এলি ছিল তার ছয় নম্বর সন্তান। কিন্তু এলির কিছু দৈহিক সমস্যা আছে। তার মাথার আকৃতি বড়; দাঁতও বেশ অদ্ভুত।

তবে এলি ‘মাইক্রোসেফালি’ নামক একটি বিরল রোগে ভুগছেন। এ জাতীয় লোকের মাথা সাধারণ মানুষের চেয়ে কিছুটা বড় এবং তাদের মানসিক বিকাশও সঠিকভাবে হয় না। এলি ঘরের চেয়ে বরং গাছে থাকতে বেশি পছন্দ করে। সে কলা এবং ঘাস খেতে পছন্দ করে।

এলির মা বলেছেন, তার সন্তান অন্যদের চেয়ে সম্পূর্ণ আলাদা। সে ঘরে থাকতে চায় না, দৌড়ে বনে চলে যায় এবং সেখানকার প্রাণীদের সাথে থাকতে খুব ভালোবাসে। এলির মা আরও জানান, এলি ঠিক করে কথাও বলতে পারে না।

গ্রামবাসীরা বলছেন, এলি উসাইন বোল্টের চেয়ে দ্রুত দৌড়ায়। তাত্ক্ষণিকভাবে সে পালিয়ে যায় বনের দিকে।

এলির ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র: ডেইলিহান্ট


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply