চাটমোহরে আগুনে পুড়লো ৫টি ঘর, খোলা আকাশের নিচে বুরুজ আলীর পরিবার

|

পাবনা প্রতিনিধি:

পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের বোয়াইলমারি স্কুলপাড়া গ্রামের বুরুজ আলীর বাড়িতে আগুন লেগে ৩টি বসতঘর, ২টি রান্নাঘর পুড়ে গেছে।

শুক্রবার রাত একটার দিকে আগুন লাগে। নগদ ২ লাখ টাকা, সোনার গহনা, আসবাবপত্রসহ আনুমানিক ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের।

বুরুজ আলী জানান, রাতে খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়ার পর মধ্যরাতে হঠাৎ করে আগুনের আঁচ পেয়ে বাইরে বের হই পরিবারের সবাই। চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। রাত ১টা ১৫ মিনিটে দমকল বাহিনীকে ফোন করা হলে রাত পৌনে ২টার দিকে তারা ঘটনাস্থলে যায়। তবে তারা পৌঁছার আগেই আগুন নেভায় প্রতিবেশীরা। রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

রাজমিস্ত্রির কাজ করেন ক্ষতিগ্রস্ত বুরুজ আলী। বর্তমানে পরিবারের ৮ সদস্য নিয়ে খোলা আকাশের নিচে রয়েছেন তিনি।

খবর পেয়ে ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য রেজাউল করিম বাড়ি পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত বুরুজ আলীর সাথে কথা বলেন এবং সহযোগিতার আশ্বাস দেন।

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম জানান, উপজেলা প্রশাসনের তরফ থেকে তাৎক্ষণিকভাবে শুকনো খাবার দেয়া হয়েছে পরিবারটিকে। আর ইউপি চেয়ারম্যানের মাধ্যমে কম্বল দেয়া হচ্ছে। পাশাপাশি ক্ষতিগ্রস্ত ব্যক্তির আবেদন নিয়ে জেলা প্রশাসনের কাছে পাঠানো হবে। সেখান থেকে ঘর মেরামতের জন্য ঢেউটিন ও টাকা দেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply