বাণিজ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি’র মানববন্ধন

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ও বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চেয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মাবনবন্ধন করেছে বাংলাদেশ ন্যাশনালিস্ট পার্টি (বিএনপি)।

বৃহস্পতিবার সকালে শহরের কলেজ পাড়ায় সদর উপজেলা বিএনপির উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ব্যানার হাতে প্রধান সড়কে এসে মানববন্ধন করতে চাইলে পুলিশ তাতে বাঁধা দেয়। পরে পুলিশি ঘেরাওয়ের মধ্যেই তারা মানববন্ধন করে।

এতে সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাড. তরিকুল ইসলাম খাঁন রুমার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক মো. জিল্লুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আজম প্রমুখ।

এই সময় বক্তারা বলেন, বর্তমান সরকার গণতান্ত্রিক নয় বলেই, দেশের মানুষের কথা তারা ভাবে না। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির যাঁতাকলে মধ্য ও নিম্নআয়ের মানুষ পিষ্ট হচ্ছে। বক্তারা বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করে বলেন, সরকারের মন্ত্রীরা গণতন্ত্রকে হত্যা করে দেশের শাসন ব্যবস্থাকে পঙ্গু করে দিয়েছে। অচিরেই জনগণের অধিকার ও দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply