দর্শকের ব্যাপারে যে সিদ্ধান্ত নিলো বিসিবি,জানিয়েছেন আকরাম খান

|

সবকিছু ঠিক থাকলে দুই টেস্ট আর তিন ওয়ানডে খেলতে কাল ঢাকায় আসছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। এই সিরিজ দিয়েই করোনার ধকল সামলে প্রায় এক বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। সাকিব তামিমরা এরই মধ্যেই যোগ দিয়েছেন জাতীয় দলের ক্যাম্পে।

দলের সাথে যোগ দিয়েছে হেড কোচ রাসেল ডোমিঙ্গো। ব্যাটিং কোচ আছেন কোয়ারেনন্টিনে। সব কিছু প্রস্তুত সিরিজ খেলার জন্য । তবে একটা প্রশ্ন থেকেই যাচ্ছে এই সিরিজে মাঠে বসে খেলা কি দেখতে পারবেন কি সাধারন দর্শকরা নাকি টিভির পর্দায়ই চোখ রাখতে হবে ক্রিকেট ভক্তদের।

এমন প্রশ্নের উত্তরেই বিসিবির ক্রিকেট অপরেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন পরিস্থিতি বিবেচনায় রেখেই সিদ্ধান্ত নেবে বোর্ড। গনমাধ্যমকে তিনি বলেছেন এখন পর্যন্ত আমরা দর্শকবিহীন করার কথা ভাবছি। দেখি এটা নিয়ে আলাপ-আলোচনা চলছে, সময় তো এখনও হাতে আছে। তবে এখন পর্যন্ত দর্শকবিহীন খেলা চালানোর কথাই ভাবছে বিসিবি।

নতুন করে করোনার সংক্রমণ বৃদ্ধি পেয়েছে গোটা বিশ্বে। বাংলাদেশও এটির বাইরে নয়। তবে মাঠে কিছু দর্শক না থাকলে খেলাটা আসলেই জমে না। তাই দীর্ঘ দশ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে টাইগারদের প্রত্যাবর্তনে দর্শক মাঠে থাকার ব্যাপারে এখন পর্যন্ত কোন সিদ্ধান্ত নিতে পারেনি বিসিবি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply