সিরিজ জিততেই বাংলাদেশে এসেছি আমরা: ফিল সিমন্স

|

গত ১০ জানুয়ারি ঢাকায় পৌঁছেই কোরেন্টাইনে যেতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের ক্রিকেটারদের। পরের ৪৮ ঘণ্টায় তারা হোটেল রুম থেকে বের হননি একদমই।

গণমাধ্যমের সাথে কথা বলতে হোটেল রুম থেকে জুম অ্যাপের সাহায্য নিতে হয় সফরকারীদের। বাংলাদেশ যেমন দল আশা করছিল, তেমন শক্তিশালী দল নিয়ে আসেনি উইন্ডিজ। তবে দল যেমনই হোক মাঠের পারফরমেন্সের উপরই নির্ভর করছে জয় পরাজয়।

তারপরও নিজেদের পিছিয়ে রাখছেন না ফিল সিমন্স। ওয়েস্ট ইন্ডিসের কোচ বলছেন ঘরের মাঠে বাংলাদেশ বেশ শক্তিশালী প্রতিপক্ষ হলেও সিরিজ জিততেই বাংলাদেশে এসেছি আমরা।

ক্যারাবীয়দের এই কোচ আরও বলেন, সবচাইতে বড় কথা এই সিরিজে আমাদের দলের নতুন খেলোয়াড়দের খুব ভালো মতো দেখা যাবে। তারা বড় ম্যাচের চাপ কীভাবে সামলায় কীভাবে ম্যাচ জয়ের ফন্দি আঁটে, সবই খুব ভালোভাবে পর্যবেক্ষণ করে নেয়ার সুযোগ রয়েছে এই সিরিজে। নতুনদের প্রমাণ করার সিরিজও বলা যায় এটিকে।

বাংলাদেশে আসার পর নিয়ম মেনেই কোভিড-১৯ টেস্ট করা হয়েছে ক্যারিবীয় ক্রিকেট দলের। এখন তারা সবাই কোভিড নেগেটিভ তাই ১৪ থেকে ১৭ জানুয়ারি টানা চারদিন অনুশীলন করার পর ১৮ তারিখে বিকেএসপিতে নিজেদের মধ্যেই একটি প্রস্তুতি ম্যাচ খেলবে উইন্ডিজ। ২০ জানুয়ারি থেকে শুরুর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।









Leave a reply