টাইগারদের রুখে দিতে মুখিয়ে সফরকারী উইন্ডিজ

|

শক্তি ও অভিজ্ঞতা সবদিক থেকেই পিছেয়ে ওয়েস্ট-ইন্ডিজ দল। তারপরও মন বলের দিক দিয়ে টাইগারদের চেয়ে খানিকটা বেশিই শক্তিশালী মনে হচ্ছে তাদের। আগামী ২০ জানুয়ারি ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে। আর সেই ম্যাচকে সামনে রেখেই কথার লড়াইয়ে বেশ এগিয়ে উইন্ডিজ দলের খেলোয়াড়রা।

তবে দলে নতুন মুখের হিড়িক থাকলেও, সেটিকে মাথায় নিয়ে নিজেদের দুর্বল ভাবছেন না দলের সহ অধিনায়ক বলছেন ন্যাচারাল ক্রিকেট খেলতে পারলেই ক্যারিবীয়দের ধারালও ব্যাটের আঘাতে কুপোকাত করা সম্ভব টাইগারদের।

মিরপুর ও চট্টগ্রামের উইকেটে নাকি ২৪০ থেকে ২৭০ রানই যথেষ্ঠ টাইগারদের হারাতে। আর নিজেও অপেক্ষায় আছেন সেঞ্চুরি হাঁকানোর অপেক্ষায়।

সফরকারী দলের সহ অধিনায়ক, সুনীল অ্যামব্রিস গণমাধ্যমকে জানান, ব্যক্তিগত ভাবে তিনি অনেক রান করতে চান বাংলাদেশের বিপক্ষে। সেই সাথে সেরা একাদশেও তিনি যে খেলবেন সেটাও এই সিরিজে নিশ্চিত। এ নিয়ে তিনি বলেন এটাই মনে হয় উইন্ডিজ দলের সাথে আমার প্রথম সিরিজ, যেখানে আমি জানি সবগুলো ম্যাচেই আমি সেরা একাদশে থাকবো। তাই অন্যকিছু না ভেবে শুধুই নিজের ব্যাটিং নিয়েই ভাবছি। ম্যাচ তিনটি হলেও অন্তত একটি ম্যাচে তো শতক হাঁকাতেই চাই। এমন ভাবেই নিজেকে উপস্থাপন করেছেন দেশের গণমাধ্যমের সামনে।

আগামী ২০ জানুয়ারি প্রথম ম্যাচে কেমন করে উন্ডিস দল সেটি দেখতে অপেক্ষা করতে হবে আরও চারদিন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply