শিবচরে সেতুর পিলারের সাথে রোগীবাহী অ্যাম্বুলেন্সের সংঘর্ষ, নিহত ২

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর :

মাদারীপুরের শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা সেতু এক্সপ্রেস হাইওয়ের একটি সেতুর পিলারের সাথে রোগীবাহী একটি অ্যাম্বুলেন্সের সংঘর্ষ হয়েছে। এতে অ্যাম্বুলেন্সটি মহাসড়কের পাশে খাদে পড়ে ঘটনাস্থলেই ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে বরিশাল থেকে খাদিজা বেগম (৬৫)
নামের এক রোগীকে নিয়ে পদ্মা সেতুর এক্সপ্রেস হাইওয়ে হয়ে একটি অ্যাম্বুলেন্স ঢাকা যাচ্ছিলো। অ্যাম্বুলেন্সটি এক্সপ্রেস হাইওয়ের জেলার শিবচরের কুতুবপুর ইউনিয়নের বড় কেশবপুর এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার এক প্রান্ত থেকে ছিটকে অপর প্রান্তের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই খাদিজা বেগম (৬৫) ও তার ভাইয়ের ছেলে মেহেদী হাসান (১৭) নিহত হয়।

খবর পেয়ে পাঁচ্চর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় গুরুতর আহতাবস্থায় শেফালী বেগম (৪৫), সোহাগ (৩০), পলাশ (২৫) ও অ্যাম্বুলেন্স চালক আবুল বাশারকে (৪০) উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করে। নিহত খাদিজা বেগম বরিশালের উজিরপুর উপজেলার বাবরখানা গ্রামের আনোয়ার তালুকদারের স্ত্রী ও মেহেদী হাসান নিহত খাদিজার ভাই একই উপজেলার জালাল উদ্দিনের ছেলে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply