দীপিকার বাবা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

|

দীপিকার বাবা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

করোনায় আক্রান্ত হয়েছেন ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড়, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোন। বেঙ্গালুরুতে হাসপাতালে ভর্তি তিনি। এছাড়া তার মা ও বোনও করোনায় আক্রান্ত হয়েছেন।

১৯৮০ সালে ভারতীয় হিসেবে প্রথমবার অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপের খেতাব জেতেন প্রকাশ পাড়ুকোন। চলতি সপ্তাহের শেষে হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি বলে খবর।

প্রকাশ পাড়ুকোন ব্যাডমিন্টন অ্যাকাডেমির ডিরেক্টর এবং শাটলারের ঘনিষ্ট বন্ধু বিমল কুমার পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, বিগত ১০ দিন আগে প্রকাশ তার স্ত্রী উজালা এবং তাদের দ্বিতীয় সন্তানে অনিশা শরীরে নানা উপসর্গ দেখা দিচ্ছিল। তারা টেস্ট করতেই রিপোর্ট পজেটিভ আসে।

তিনি আরও বলেন, এরপর তারা আইসোলেশনে চলে যান। তবে এক সপ্তাহ পরেও প্রকাশের জ্বর কমেনি, তাই গত শনিবার তাকে বেঙ্গালুরুতে একটি হাসপাতালে ভর্তি করা হয়। প্রকাশ এখন ঠিক আছে। ওর সমস্ত প্যারামিটার ঠিক আছে। ওর স্ত্রী, ছোট কন্যা বাড়িতে রয়েছে এবং ও আশাবাদী ২-৩ দিনের মধ্যে ছাড়া পেয়ে যাবে।

বিশ্ব ব্যাডমিন্টনের অনেক শ্রদ্ধেয় ব্যক্তিত্ব প্রকাশ পাড়ুকোন। ১৯৭০ থেকে ৮০ দশকে যখন ভারতের হয়ে খেলতেন তিনি একজন রোল মডেল হিসেবে পরিচিত ছিলেন। ১৯৮৩ সংস্করণে ব্রোঞ্জ জয়ের পর, পাড়ুকোন প্রথম ভারতীয় যিনি বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদক জিতেছিলেন।









Leave a reply