নাটোরে শিশু মহিবুল্লার হত্যারহস্য উন্মোচন

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে ছয় বছরের শিশু মো. মহিবুল্লাহর হত্যারহস্য উন্মোচন করেছে পুলিশ। প্রতিশোধ নিতেই মহিবুল্লাহকে গলা কেটে হত্যা করে নয়ন মিয়া নামে ১৩ বছর বয়সী এক কিশোর।

গত শুক্রবার (৭ মে) রাতে নয়ন মিয়াকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানায় পুলিশ। গ্রেফতারকৃত নয়ন গুরুদাসপুর উপজেলার সাবগাড়ি গ্রামের মন্টু মিয়ার ছেলে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, শিশু মহিবুল্লাহ কয়েকদিন আগে তার মায়ের সাথে নানাবাড়ি গুরুদাসপুরের ভিটাপাড়া গ্রামে বেড়াতে যায়। মহিবুল্লাহ তার মায়ের মোবাইল দিয়ে গেম খেলছিলো। নয়ন মিয়া গেম খেলার জন্য বারবার মহিবুল্লাহর কাছে স্মার্টফোনটি চেয়েও পায়নি।

এছাড়া নয়ন মাথা ন্যাড়া করায় তাকে উত্যক্ত করতো শিশু মহিবুল্লাহর মামা ১২ বছর বয়সী সোহান। এতে নয়ন মহিবুল্লাহ ও তার মামা সোহানের ওপর ক্ষিপ্ত ছিলো। এরপর থেকেই নয়ন প্রতিশোধ নেওয়ার চেষ্টা করতে থাকে। কিন্তু কোনোভাবেই সুযোগ না পেয়ে এক পর্যায়ে গত বৃহস্পতিবার (৬ মে) বিকেলে মহিবুল্লাহকে পাখির বাসা দেখানোর কথা বলে ভুট্টাক্ষেতে নিয়ে যায় নয়ন মিয়া।

সেখানে নিয়ে গিয়ে মহিবুল্লাহর হাতে থাকা স্মার্টফোন ছিনিয়ে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ও কুপিয়ে মহিবুল্লাহকে হত্যা করে। ঘটনার পর পুলিশ হত্যাকারীকে গ্রেফতারে তদন্ত করতে শুরু করে পুলিশ। তদন্তে এক পর্যায়ে বেরিয়ে আসে হত্যার প্রকৃত ঘটনা।

পরে নয়ন মিয়াকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো ছুরি ও ছিনিয়ে নেয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। নয়ন মিয়াকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply