দৌলত‌দিয়ার পদ্মায় ডু‌বে যাওয়া মাই‌ক্রোবাস চাল‌কের লাশ উদ্ধার

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

ঝ‌ড়ের কার‌ণে দৌলত‌দিয়া ৫ নম্বর ফে‌রি ঘা‌টের পন্টু‌নের তার ছিঁড়ে পদ্মায় ডু‌বে যাওয়ার দুই দিন পর নি‌খোঁজ মাই‌ক্রোবা‌সের চালক মারুফ হো‌সেন (৪০) এর লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে।

আজ বৃহস্প‌তিবার (১৩ মে) সকা‌লে রাজবাড়ী ফায়ার সা‌র্ভিস ও সি‌ভিল ডি‌ফেন্স স্টেশ‌নের সহকারী প‌রিচালক আ‌নোয়ার হো‌সেন বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেন।

চালক মারুফ হোসেনের বাড়ি সিলেট হলেও তিনি ঢাকার রামপুরায় থা‌কতেন। সে তিন কন্যাসন্তা‌নের জনক।

জানা‌ গে‌ছে, সকা‌লে দৌলতদিয়া ৭ নম্বর ফে‌রি ঘা‌টের নি‌চের দি‌কে পদ্মায় এক‌টি লাশ ভাস‌তে দে‌খে স্থানীয়রা ফায়ার সা‌র্ভিস ও পুলিশকে খবর দেয়। প‌রে ফায়ার সা‌র্ভিসকর্মীরা গি‌য়ে লাশ‌টি উদ্ধা‌র ক‌রেন। এবং এই লাশ‌টি দুই দিন আ‌গে পদ্মায় ডু‌বে যাওয়া মাই‌ক্রোবাস চাল‌কের লাশ ব‌লে নি‌শ্চিত ক‌রেন। এখন লাশ যথাযথ নিয়ম মে‌নে তার প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর কর‌বে ফায়ার সা‌র্ভিস।

উ‌ল্লেখ্য, মঙ্গলবার (১১ মে) বেলা সা‌ড়ে ১১টার দি‌কে দৌলত‌দিয়া ৫ নং ফে‌রি ঘা‌টের পন্টু‌নের ওপর সাদা র‌ঙের ঢাকা মে‌ট্রো চ-১৪-২৬০৮ মাই‌ক্রোবাস ফে‌রির জন্য দাঁড়ি‌য়ে‌ছি‌লো। হঠাৎ ঝড় শুরু হ‌লে পন্টু‌নের তার ছি‌ড়ে মাই‌ক্রোবাস‌টি নদী‌তে প‌ড়ে যায়। প‌ড়ে খবর পে‌য়ে উদ্ধার অ‌ভিযান শুরু ক‌রে রাজবাড়ী ফায়ার সা‌র্ভিস কর্মী ও পাটু‌রিয়ার ডুবুরি দল। দীর্ঘ প্রায় আড়াই ঘন্টার চেষ্টায় মাই‌ক্রোবাস‌টি উদ্ধার হ‌লেও ওই দিন থে‌কেই নিখোঁজ ছি‌লো মাইক্রোবাস চালক মারুফ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply