সাংবাদিক রোজিনাকে হেনস্তা ও মামলার প্রতিবাদে জেলায় জেলায় বিক্ষোভ

|

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা, নির্যাতন ও মামলার প্রতিবাদে বিভিন্ন জেলায় বিক্ষোভ হয়েছে।

আজ মঙ্গলবার (১৮ মে) দুপুরে বরগুনা প্রেসক্লাব চত্ত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়। মিথ্যা মামলা প্রত্যাহার না হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারি দেন নেতারা। সমাবেশে সাংবাদিকরা ছাড়াও বিভিন্ন পেশাজীবী, মানবাধিকার কর্মী ও উন্নয়ন কর্মীসহ অনেকেই।

আজ সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে বিক্ষোভ ও প্রতিবাদের আয়োজন করে জেলা সাংবাদিক ইউনিয়ন। এসময় ইউনিয়ন নেতারা রোজিনা ইসলামের মুক্তির দাবি জানান। সাংবাদিক নিগ্রহে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ারও দাবি জানানো হয় কর্মসূচি থেকে। এই কর্মসূচিতে একাত্মতা জানায় সাংবাদিকদের বিভিন্ন সংগঠন।

আজ বেলা সোয়া বারোটার দিকে প্রেসক্লাব কার্যালয়ের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টাঙ্গাইল প্রেসক্লাব। এতে বক্তব্য রাখেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, সাবেক সভাপতি ড. মোহাম্মদ কামরুজ্জামান ও অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ, দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার কামনাশীষ শেখর, কাজী তাজউদ্দিন রিপন, সোহেল তালুকদার প্রমুখ।

আজ দুপুর ১২টায় বরগুনা প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব প্রাঙ্গণে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বরগুনায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply