ফেসবুক পোস্ট নিয়ে বিবাদ: ইউপি চেয়ারম্যানকে হাতুড়িপেটা

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনকে হাতুড়ি পেটা করে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় চেয়ারম্যানের ছেলে সহ ৩জন আহত হয়েছে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চেয়ারম্যানের অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে লিমন হোসেন ও জাহাঙ্গীর আলম নামে দুইজনকে আটক করে। সোমবার দুপুরে শহরের মেইন বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বলুহর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন সম্প্রতি গ্রামের একটি হেরিং রাস্তার কাজ শুরু করেন। ওই রাস্তার ছবি উঠিয়ে উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক লিমন তার ফেসবুক আইডিতে অশালীন মন্তব্য করে।

সেটি দেখার পর বলুহর বাসষ্ট্যান্ডে চেয়ারম্যানের ছেলে হৃদয় আহম্মেদের সাথে লিমনের বাকবিতণ্ডা হয়। এসময় লিমন তার সহযোগী জাহাঙ্গীর আলম ও তার দলবল নিয়ে দেশিয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মেইন বাসষ্ট্যান্ড এলাকায় চেয়ারম্যানের ছেলে হৃদয় হোসেনের উপর অতর্কিত হামলা চালিয়ে হৃদয়কে পিটিয়ে আহত করে।

দাপ্তরিক কাজে ব্যস্ত থাকা চেয়ারম্যান আব্দুল মতিন খবর পেয়ে ঘটনাস্থলে গেলে তারা চেয়ারম্যানের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি হাতুড়ি পেটা করে চেয়ারম্যান মতিনের মাথা ফাটিয়ে দেয়। এসময় চেয়ারম্যানের লোকজন জাহাঙ্গীর নামে লিমনের এক সহযোগীকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় উভয় পক্ষে ৩জন আহত হয়।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর জাহাঙ্গীর আলমকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়।

ঘটনার বিষয়ে নিশ্চিত করেছেন কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দীন। ওসি জানান, চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। এরই মধ্যে দুজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

এদিকে চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, নওশের আলী নাসিরসহ স্থানীয় আ.লীগ নেতারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply