তাহসিন খেলতে চান বাংলাদেশের হয়ে

|

স্পেনের মালাগা থেকে প্রশিক্ষণ নিয়ে আসা তাহসিন আহমেদ প্রিয় খেলতে চান বাংলাদেশের হয়ে। ১৯ বছরের এই তরুণ করতে চান লাল-সবুজের প্রতিনিধিত্ব। এফসি মালাগা সিটি একাডেমি থেকে ১ বছরের উন্নত প্রশিক্ষণ নিয়ে তিনি ফিরেছেন দেশে। আবার উন্নত পড়ালেখার পাশাপাশি ফুটবল খেলতে পাড়ি দেবেন কানাডা। তবে বাংলাদেশের কোনো ক্লাবে খেলার সুযোগ পেলে কানাডা যাওয়া বাতিল করতেও আপত্তি নেই এই তরুণের।

মায়ের অসুস্থতার সুবাদে হয় তার ফুটবলের সাথে পরিচয়। বাবা নিয়ে গিয়েছিলেন মাঠে যেন, ছেলে মন খারাপ করে না থাকে। তারপর থেকে ফুটবলই ধ্যানজ্ঞান তাহসিন আহমেদ প্রিয়র।

সেই ধ্যানজ্ঞান থেকেই দেখা শুরু বাংলাদেশের লাল-সবুজ জার্সিতে মাঠে নামার স্বপ্ন। সে জন্য যে চাই ভালো প্রশিক্ষণ। তাইতো নেট ঘেঁটে বের করেছিলেন স্পেনের মালাগা শহরের এফসি মালাগা সিটি একাডেমির খোঁজ, যে একাডেমির প্রশংসা করেছেন স্পেনের হয়ে খেলা ফার্নান্দো তোরেস। সেখানে অনুশীলন করান স্পেন জাতীয় দল ও স্প্যানিশ ক্লাব সেল্টা ভিগোর হয়ে খেলা কাতানহা। যার তত্ত্বাবধানে এই এক বছরে তাহসিনের মধ্যে এসেছে অনেক পরিবর্তন। মেসিকে দেখে ফুটবল প্রেম জাগা তাহসিন বাম পায়ে খেলেনও মেসির প্রিয় জায়গা, রাইট উইং এ।

বছরের শেষ নাগাদ কানাডায় পড়ালেখা আর উন্নত ফুটবলের জন্য যাওয়ার কথা রয়েছে এই তরুণের। তবে দেশের কোনো ক্লাবে সুযোগ পেলে এমন সুযোগও হাতছাড়া করতে প্রস্তুত তিনি, জানিয়েছেন তাহসিন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply