দীপিকা-ক্যাটরিনার কাছে চাকরি চাইলেন অমিতাভ!

|

বলিউডে এখন লম্বা নায়িকাদের জয়জয়কার। প্রথম সারির দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাডুকোন দু’জনেই বেশ লম্বা। নায়ক লম্বা হলেই চলে, নায়িকার উচ্চতা ধর্তব্য নয়- সেকেলে এই ধারণা থেকে সরে এসেছে বলিউড। দীপিকা বা ক্যাটরিনার সাথে বরং আমির বা শহীদ কাপুরদেরই এখন আর মানাচ্ছে না! মাঝে মাঝে নায়িকাদের সাথে মানানসই নায়কই খুঁজে পেতে বেগ পেতে হচ্ছে। এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে প্রতিবেদন বেরিয়েছিল যার বিষয়ই ছিল, ‘দীপিকা-ক্যাটরিনারা শহীদ-আমিরদের জন্য বেশিই লম্বা।’

অবস্থা যখন এই তখন মজা করতে ছাড়বেন কেন ‘বিগ বি’ অমিতাভ বচ্চন? সামাজিক মাধ্যমে সক্রিয় অমিতাভ ক্যাটরিনা কাইফ আর দীপিকা পাডুকোনের কাছে চাকরির আবেদন করে টুইট করেছেন। যোগ্যতা হিসেবে টেনে এনেছেন নিজের উচ্চতাকে। সংবাদমাধ্যমে বের হওয়া সেই প্রতিবেদনটিও শেয়ার করেন বিগ বি।

এছাড়া চাকরির আবেদনে রয়েছে, তিনি হিন্দি, ইংরেজি, পাঞ্জাবি ও বাংলায় কথা বলতে পারেন। সবশেষে তিনি নিজের উচ্চতা জানিয়ে রসিকতা করে ক্যাটরিনা-দীপিকার উদ্দেশ্যে লিখেছেন, তোমাদের উচ্চতা নিয়ে কখনও কোনও সমস্যা হবে না।

চাকরির আবেদনে নাম-বয়স উল্লেখ করেছেন অমিতাভ বচ্চন। ৪৯ বছরের অভিনয় জীবনে প্রায় ২০০টি ছবিতে কাজ করেছেন, তাও ‘চাকরির আবেদনে’-এ দিয়েছেন তিনি।

‘বিগ বি’-র এই পোস্ট দেখে যে দীপিকা ও ক্যাটরিনার মুখে হাসি ফুটবে তা বলাই বাহুল্য। অবশ্য আমির খান-শহীদ কাপুর এই মশকরা কীভাবে নেবেন তা এখনই বোঝা যাচ্ছে না।

যমুনা অনলাইন: এনপি/টিএফ









Leave a reply