রংপুরে এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

|

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:

১৪ জুলাই হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী। শনিবার সন্ধ্যায় প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। রংপুর জাতীয় পার্টি কার্যালয়ে অনুষ্ঠিত জেলা ও মহানগর জাতীয় পার্টির প্রস্তুতি সভায় বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়।

কেন্দ্রীয়ভাবে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের স্মৃতি কমপ্লেক্স নির্মাণ করার উদ্যোগ নেয়া না হলে স্থানীয়ভাবে তা করা হবে বলে ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। শনিবার সন্ধ্যায় রংপুর জাতীয় পার্টি কার্যালয়ে অনুষ্ঠিত জেলা ও মহানগর জাতীয় পার্টির প্রস্তুতি সভা শেষে এই ঘোষণা দেন তিনি।

প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেনসহ জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় দিনটি উপলক্ষে আগামী ১ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত নানা কর্মসূচি নেয়া হয়েছে। এর মধ্যে মৃত্যুবার্ষিকীর দিন এরশাদের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ, মিলাদ ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা। এতে প্রধান অতিথির হিসেবে উপস্থিত থাকবেন দলটির চেয়ারম্যান জি এম কাদের। ওইদিন নগরীর ৩৩টি ওয়ার্ডেও গুরুত্বপূর্ণ স্থানে কোরআন তেলাওয়াত ছাড়াও নগরীর সব মসজিদে বাদ জোহর বিশেষ মোনাজাত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া ১ জুলাই থেকে কালোব্যাজ ধারণের সিদ্ধান্ত হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply