নদীতে মিললো আত্মসমর্পণকারী জলদস্যুর মরদেহ, আটক ১

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালীতে স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে আত্মসমর্পণ করে সুস্থ জীবনে ফেরা একজন জলদস্যুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাতে মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়নের উত্তর রাজঘাট (ওয়াপদাপাড়া) এলাকায় কোহেলিয়া নদী থেকে একরামুল হক নামে ওই ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করা হয়। সে উত্তর নলবিলার আব্দুস সাত্তারের ছেলে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ভোর রাতে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পর নিহতের মরদেহ দাফন করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ এ ঘটনায় কবির আহমদ নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। সম্পৃক্ততা পাওয়া গেলে তাকে মামলায় গ্রেফতার করা হবে। নিহত একরামুল হক স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরেছিল বলে জানান তিনি।

স্থানীয়রা জানিয়েছে, কারামুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছে একরাম। তাকে কে বা কারা কেনো হত্যা করলো এলাকাবাসীর কাছে অজানা। যেসব জলদস্যু ও অস্ত্রকারবারি আত্মসমর্পণ করেনি, তারা এ ঘটনায় জড়িত থাকতে পারে বলে ধারণা স্থানীয়দের।

নিহতের মামা লিয়াকত আলী সাংবাদিকদের জানান, কবিরসহ বেশ কয়েকজন ডাকাতকে ধরিয়ে দিয়েছিল একরাম। তাদের কয়েকজন সম্প্রতি কারাগার থেকে মুক্তি লাভ করেছে। একরাম নিহতের সাথে তাদের সম্পৃক্ত থাকতে পারে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply