ক্যানোলা হাতে হাসপাতাল থেকে হাঁটতে বেরিয়ে হঠাৎই মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোর শহরের কানাইখালি এলাকার সাহারা প্লাজা মডেল হাসপাতালে ভর্তি থাকা রোগী মনিরুল ইসলাম শনিবার (৩ জুলাই) ভোরে ক্যানোলা হাতে হাঁটতে বেরিয়ে হঠাৎই মৃত্যুবরণ করেছেন। তিনি গ্যাস্ট্রিক নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন জানান, মনিরুল দীর্ঘদিন থেকে গ্যাস্ট্রিকের সমস্যায় ভুগছিল। শুক্রবার কানাইখালি এলাকার বেসরকারি একটা হাসপাতালে গ্যাস্ট্রিকের সমস্যা নিয়ে ভর্তি হয় সে। পরে শনিবার ভোরে সকলের অগোচরে হাঁটতে বের হয়ে শহরের স্টেশন এলাকায় গিয়ে নাস্তা করেন তিনি। হাসপাতালে ফিরে আসতে গিয়ে হঠাৎই রাস্তার উপর লুটিয়ে পড়ে সে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে হাসপাতাল থেকে তার স্ত্রী সূচনা খাতুন সেখানে গিয়ে মরদেহ শনাক্ত করেন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত মনিরুলের স্ত্রী সূচনা খাতুন জানায়, তার স্বামী বৃ-পাথুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার দুপুরে গ্যাস্ট্রিকের সমস্যা নিয়ে তার স্বামীকে হাসপাতালে ভর্তি করান। তার স্বামীর শরীর অত্যন্ত দুর্বল ছিল। তিনি ঘুমিয়ে থাকায় সকালে তার স্বামী সবার অগোচরে বের হয়ে বাইরে যান। পরে তিনি তার স্বামীর মৃত্যুর খবর শুনে স্টেশন এলাকায় যান।

স্টেশন বাজারের প্রত্যক্ষদর্শী মেহেদী ও আলমগীর হোসেন জানান, সকাল সাড়ে ছয়টার দিকে নাস্তা শেষে অটো রিকশায় ওঠার সময় মনিরুল রাস্তায় পড়ে যায়। পরে লোকজন এগিয়ে এসে তার চোখে মুখে পানি দেন। কোনো সাড়া না পেয়ে সেখানে থাকা লোকজন বুঝতে পারে তিনি মারা গেছেন।

করোনা রোগী সন্দেহ করায় কোনো গাড়ি নেয়নি বা কেউ ধরেনি, এমন ঘটনা রটে গেলেও তা সত্যি নয় বলে জানান তারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply