১৬ বছর পর মুক্তি পেলো ইরফানের ‘দুবাই রিটার্ন’

|

১৬ বছর পর মুক্তি পেলো ইরফানের ‘দুবাই রিটার্ন’

গত বছর ২৯ এপ্রিল ক্যান্সারে আক্রান্ত হয়ে মাত্র ৫৩ বছর বয়সে মারা যান বলিউড অভিনেতা ইরফান খান। তিনি চলে যাওয়ার পরেও তার অভিনীত সিনেমা ফিরছে পর্দায়- যেটি ২০০৫ সালে মুক্তি পাওয়ার কথা ছিল। ১৬ বছর পর মুক্তি পেলো তার অভিনীত সিনেমা ‘দুবাই রিটার্ন’।

ভারতীয় চলচ্চিত্র জগতে অতুলনীয় ও অকল্পনীয় সহজাত অভিনয় ক্ষমতার জন্য পরিচিত ইরফান খান। বলিউড ছাড়াও হলিউডেও তিনি সমাদৃত তার সুনিপুণ অভিনয় নৈপুণ্যে।

বিশ্বজুড়ে প্রশংসা পাওয়ার পর ইরফানের সিনেমা দেখা গেছে বান্দ্রা ফিল্ম ফেস্টিভ্যালে। সিনেমাটি তৈরি হওয়ার পরে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়াতে দেখানো হয়েছিল। এছাড়াও আন্তর্জাতিক বেশ কিছু চলচ্চিত্র উৎসবে দেখানো হয় সিনেমাটি।

সিনেমা হলে বা ডিজিটাল প্ল্যাটফর্মে বিভিন্ন কারণে মুক্তি পায়নি তার অভিনীত এই সিনেমা। এই সিনেমার বিষয়ে নানা তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইরফান পুত্র বাবিল খান।
এছাড়া সিনেমার পোস্টার শেয়ার করে তিনি লেখেন, আগামীকাল ইউটিউবে মুক্তি পেতে চলেছে তার বাবার সিনেমাটি। পোস্টারে দেখা যাচ্ছে ইরফানকে একেবারে ভিন্ন লুকে। মাথায় টুপি, চুল বড়, চোখে চশমা পড়া ইরফানের।

ইরফান ছাড়াও এই সিনেমাতে অভিনয় করেছেন বিজয় মৌর্য, রজক খান, দিব্যা দত্তসহ অনেকে। একজন গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছিলেন ইরফান। তার চরিত্রের নাম আফতাব আংরেজ। ‘দুবাই রিটার্ন’ পরিচালনা করেছেন আদিত্য ভট্টাচার্য।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply