গাজীপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

|

অভিযুক্ত মো. মুকুট মিয়া

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কোনাবাড়ীতে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৬জুলাই) সকালে কোনাবাড়ী বাইমাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। কিশোরীর মা বাদি হয়ে জিএমপি কোনাবাড়ী থানায় এজাহার দায়ের করার পর তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো. মুকুট মিয়া (২৬) কুড়িগ্রামের উলিপুর থানার সাদুয়া মারহাট এলাকার মো. রওশন
আলীর ছেলে। সে কোনাবাড়ী এলাকায় ভাড়া বাসায় থেকে অটোরিকশা চালাতো।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী পরিবারের সাথে কোনাবাড়ী বাইমাইল এলাকায় ভাড়া বাসায় বসবাস করে। ওই বাসার পার্শ্ববর্তী ঘরে ভাড়া থাকতো অভিযুক্ত মুকুট মিয়া। সে প্রায়ই ভুক্তভোগীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। এ ঘটনায় বাড়িওয়ালা অভিযুক্তকে সাবধান করে বাড়ি থেকে বের করে দেয় । পরবর্তীতে অভিযুক্ত মুকুট বাসা পরিবর্তন করে চলে গেলেও কিশোরীর সাথে বিভিন্ন সময় মোবাইল ফোনে যোগাযোগ করতো। গত ৫ জুলাই মুকুট মিয়া কিশোরীকে ফুসলিয়ে তার বাসায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে কিশোরী ধর্ষণের বিষয়টি পরিবারকে জানালে পরিবার অভিযুক্ত মুকুটকে বিয়ে করার প্রস্তাব দেয়। এতে সে রাজি না হলে স্থানীয়দের জানিয়ে থানায় এজাহার দায়ের করা হয়।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানা অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, এজাহার দায়ের পর অভিযান চালিয়ে কোনাবাড়ী বাইমাইল এলাকা থেকে মুকুট মিয়াকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে কোর্টে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply