বিয়ের ৩ দিন আগে তরুণীর মুখ ঝলসে দিলো দুর্বৃত্তরা

|

কক্সবাজার প্রতিনিধি:

আগামি শুক্রবার বিয়ের কথা ছিল তৈয়ুবা বেগমের (২২)। কিন্তু বিয়ের পিড়িতে বসা হলো না তার। বিয়ের আগেই দুর্বৃত্তদের ছোড়া এসিডে মুখমণ্ডলের একপাশ পুড়ে গেছে তার। ভর্তি রয়েছেন হাসপাতালে। মঙ্গলবার ভোররাতে কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের মাঝিরকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

তৈয়ুবার মা জানান, রাত ৩টার দিকে মেয়েকে নিয়ে ঘরের বাইরে শৌচাগারে গেলে দুর্বৃত্তরা তার মেয়েকে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা চালানো হয়েছে বলে জানান তিনি।

তৈয়ুবার পিতা মোজাফফর জানান, আগামি শুক্রবার মেয়ের বিয়ের দিন ধার্য ছিল। এর মাঝেই এ ঘটনা ঘটানো হলো। মামলা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালানো হয়েছে বলে দাবি করেন তিনি। হামলাকারী হিসাবে একই এলাকার বাদশা মিয়ার ছেলে নুরুল আবসারসহ তার তিন ভাই এর নাম উল্লেখ করেন তিনি। এ হামলার উপযুক্ত বিচার দাবি করেন।

বর্তমানে ওই তরুণী কক্সবাজার সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হোসেন জানান, পুলিশের একাধিক টিম ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীন আব্দুর রহমান জানান, দাহ্য পদার্থের ক্ষতে ওই তরুণীর মুখের একপাশ ও ডান চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। পরীক্ষার পর জানা যাবে দাহ্য পদার্থ এসিড কিনা।

জানা গেছে, মোজাফফর আহমদের ছেলে আজিজ মৌলার পার্শ্ববর্তী বাদশা মিয়ার ছেলে নুরুল আবসারের তামাক ক্ষেতে কাজ করেন। কিন্তু নুরুল আবসার মজুরীর অর্ধেক টাকা প্রদান করায় মাস তিনেক আগে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে বাদশা মিয়ার নেতৃত্বে তার চার ছেলে মোজাফফর আহমদের বাড়িতে হামলা ও ভাঙচুর করে। এ ঘটনায় মোজাফফর আহমদ বাদি হয়ে বাদশা মিয়াসহ তার চার ছেলের বিরুদ্ধে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। সেই মামলার জেরেই এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা ভুক্তভোগীর বাবার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply