নেইমারকে চ্যালেঞ্জ মনে করছেন মার্টিনেজ

|

এমিলিয়ানো মার্টিনেজ এবং নেইমার।

কোপা আমেরিকার শিরোপা উঁচিয়ে ধরার লড়াইয়ে রাত পোহালেই মাঠে নামছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ব্রাজিল এবং আর্জেন্টিনা। দুই দলই নিজেদের মতো পরিকল্পনা করছেন, কেউ কাউকে এক চুলও ছাড় দিতে রাজি নয়। ব্রাজিল ডিফেন্ডার থিয়াগো সিলভা পরিকল্পনা করছেন মেসিকে নিয়ে। আর আর্জেন্টিনাকে সেমিফাইনালে তোলার নায়ক এমিলিয়ানো মার্টিনেজ চিন্তিত নেইমারকে নিয়ে।

সেমিফাইনালে কলম্বিয়ার বিপক্ষে টাইব্রেকারে তিন পেনাল্টি ফিরিয়ে দিয়ে সবার দৃষ্টি কেড়ে নেওয়া এমিলিয়ানো মার্টিনেজের ওপর নিশ্চিতভাবেই ভরসা রাখবে আর্জেন্টিনার খেলোয়াড় থেকে শুরু করে শুভাকাঙ্খীরা।

তবে মার্টিনেজ নেইমারকে কিছুটা চ্যালেঞ্জ মনে করেছেন। আর্জেন্টাইন গোলরক্ষক বলেছেন, আমরা ব্রাজিলের শক্তিশালী আক্রমণভাগ সম্পর্কে সবাই জানি। নেইমার, ফিরমিনো, রিচার্রলিসনের দক্ষতা যে কারো জন্যই চ্যালেঞ্জের। আমি এবং আমার দল সেটির জন্য প্রস্তুত। আমরা এই ম্যাচের জন্য অপেক্ষায় ছিলাম দীর্ঘদিন। মারাকানায় সেরাটা উজাড় করতে প্রস্তুত সবাই।

এদিকে ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিলভা জানিয়েছেন তারা পরিকল্পনা সাজাচ্ছেন ফুটবলের মহাতারকা লিওনেল মেসিকে নিয়ে। তিনি বলেছেন, আমি শুধু বিশ্বাসই করি না, আমি নিশ্চিত যে মেসি একজন অপরিহার্য খেলোয়াড়। সে একাই ম্যাচের পার্থক্য গড়ে দিতে পারে। অবশ্যই, আমারা তাকে নিয়ে পরিকল্পনা সাজিয়েছি। আমাদেরও নেইমার আছে যে কিনা একাই ম্যাচের ফল বদলে দিতে পারেন। আমি বিশ্বাস করি এটি দুর্দান্ত একটি ম্যাচ হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply