পর্নকাণ্ডে গ্রেফতার স্বামী, বিচারকের আসন ছাড়লেন শিল্পা

|

পর্ন সিনেমা বানানোর অভিযোগে স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর নাচের রিয়্যালিটি জায়গায় এলেন কারিশমা কাপুর। খবর টাইমস অব ইন্ডিয়া।

মঙ্গলবার শিল্পা শ্যুটিং ফ্লোরে যাননি। কারও সঙ্গে এ বিষয়ে কথাও বলেননি। ফলে আগামী পর্বগুলোতে তাকে দেখা যাবে কিনা, তা নিয়ে সংশয় ছিল। কারিশ্মার বিচারক হয়ে আসার খবর সে সংশয় দূর করলো।

এর আগে মে মাসেও কিছু দিনের জন্য বিরতি নিয়েছিলেন শিল্পা। সেই সময় বাকি দুই বিচারক পরিচালক অনুরাগ বসু এবং গীতা কাপুরের সঙ্গে বিচারকের আসনে বসেছিলেন মালাইকা আরোরা।

রিয়্যালিটি শো-এর সেট থেকে বলিউড সংবাদমাধ্যমকে জানানো হয়েছে, আগামী পর্বের শুট করার কথা ছিল ফিল্ম সিটিতে। কিন্তু শিল্পা আসেননি। বিশেষ পর্বের অতিথি বিচারক হিসেবে এসেছেন কারিশমা। শিল্পার জায়গায় তাকে নিয়েই শো-এর শুট হচ্ছে।

২০২১ সালের ফেব্রুয়ারিতে ভারতীয় প্রশাসনের সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রাকে সোমবার রাতে গ্রেফতার করা হয়।

অভিযোগে বলা হয়েছে, ঘটনার মূল ষড়যন্ত্রকারী রাজ। সে সম্পর্কে যথেষ্ট তথ্য-প্রমাণ হাতে রয়েছে বলে দাবি মু্ম্বাই পুলিশের। গ্রেফতারের আগে অর্থ পাচার কেলেঙ্কারির সঙ্গে জড়িত থাকার অপরাধে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তলব করে রাজ কুন্দ্রাকে।

২০১৩ সালে মারা যাওয়া গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগ ছিল রাজের বিরুদ্ধে।

ভারতীয়-ব্রিটিশ ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে ২০০৯ সালে বিয়ে করেন শিল্পা শেঠি। তাদের সংসারে দুই সন্তান রয়েছে।

এনএনআর/









Leave a reply