স্বামীর কুকীর্তিতে বিড়ম্বনায় পড়েছেন বলিউডের যেসব তারকা-পত্নীরা

|

ছবি: সংগৃহীত

তারকা হওয়ার সুবাদে অনুরাগী-সমালোচকদের নজর তাদের ওপর সবসময় নিবদ্ধ থাকে। স্বামীর জন্য স্ত্রী কিংবা স্ত্রীর দুর্নামে স্বামীর অসম্মান হয়, মুখ ডোবে। ক্ষুণ্ন হয় তারকাসুলভ ভাবমূর্তি। বলিউডে এমন অনেক তারকারই ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে স্বামীর কুকীর্তিতে। দেখে নেয়া যাক সেসকল তারকাপত্নীরা।

শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা
অভিনেত্রী শিল্পা শেট্টি এই পরিস্থিতির সাম্প্রতিক শিকার। ব্রিটিশ শিল্পপতি স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতারের পর এই নায়িকা বর্তমানে বেশ বিড়ম্বনায়। এর আগেও আইপিএল কেলেঙ্কারিতে সামনে এসেছিলো রাজের নাম। তবে এইবার পরিস্থিতি একটু অন্যরকম। বলিউড অভিনেত্রীর স্বামীর বিরুদ্ধে পর্ন ছবি বানানোর অভিযোগ উঠেছে। তাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। সংবাদ মাধ্যমকে এড়াতে দুই সন্তানকে নিয়ে শিল্পাকে যেতে হয়েছে বাবা-মায়ের বাড়িতে। অতীতে অবশ্য শিল্পা’র মতো পরিস্থিতির শিকার হয়েছেন আরও অনেক অভিনেত্রী।

শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা।

নিশা রাওয়াল ও কর্ণ মেহরা
অভিনেত্রী নিশা রাওয়ালের স্বামী কর্ণ মেহরা টেলিভিশন দুনিয়ার পরিচিত নাম। নিশাও জনপ্রিয় মডেল-অভিনেত্রী। গার্হস্থ্য হিংসার শিকার নিশা’র কয়েকটি ছবি কিছু দিন আগেই নেটদুনিয়ায় ছড়িয়েছিলো। যা দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা। ছবিতে নিশা’র কপাল ফেটে রক্ত পড়ছিলো। পুলিশকে নিশা জানিয়েছিলেন, কর্ণ তাকে নিয়মিত মারধর করেন তো বটেই, তার সঙ্গে প্রতারণাও করছিলেন তিনি।

নিশা রাওয়াল ও কর্ণ মেহরা।

সুজান খান
হৃতিক রোশন এবং স্ত্রী সুজান খান এখন বিবাহ-বিচ্ছিন্ন। তবে হৃতিকের বারবার সহ -অভিনেত্রীর প্রেমে পড়ার অভ্যাস বিড়ম্বনায় ফেলেছে সুজানকে। প্রথমে বারবারা মোরি, পরে কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন হৃতিক। হৃতিককে পাঠানো ই-মেইলে কঙ্গনা’র নগ্ন ছবি প্রকাশ্যে আসার পর সুজানের প্রতিক্রিয়া জানতে উঠেপড়ে লেগেছিলো সংবাদমাধ্যম। কঙ্গনা অবশ্য প্রকাশ্যে হৃতিকেরই পাশে দাঁড়িয়েছিলেন।

সুজান খান ও হৃতিক রোশন।

জারিনা ওয়াহাব
অভিনেত্রী জারিনা ওয়াহাবের ক্ষেত্রে অবশ্য স্বামী আদিত্য পাঞ্চোলিককে নিয়ে বিড়ম্বনা অভ্যাসে পরিণত হয়ে যাওয়ার কথা এতো দিনে। কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্ক থেকে শুরু করে পড়শির সঙ্গে অশান্তি করে তাকে মারধর কিংবা পূজা বেদী’র কিশোরী পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ বিতর্কে আদিত্যের ডাক নাম। আদিত্যর তৈরি এই সব বিতর্কের আঁচ প্রত্যেকবারই এসেছে জারিনার ওপরেও। তবে মিডিয়ার চর্চা সামলেও মুখ বুজে স্বামীর পাশেই থেকেছেন জারিনা।

জারিনা ওয়াহাব ও আদিত্য পাঞ্চোলিক।

দিব্যকুমার খোসলা
টি-সিরিজের প্রধান ভূষণ কুমারের স্ত্রী দিব্যা খোসলা মডেল এবং অভিনেত্রী। দিব্যা বিড়ম্বনায় পড়েছিলেন ভূষণের বিরুদ্ধে এক মডেল ধর্ষণের অভিযোগ আনার পর। ভূষণ অবশ্য সেই সব অভিযোগ অস্বীকার করেন।

দিব্যকুমার খোসলা ও ভূষণ কুমার।

মাদালসা শর্মা
মাদালসা এই তালিকায় শেষ সংযোজন। তিনি মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ। ভারতীয় হিন্দি টেলিভিশন জগতের অভিনেত্রীও। মিঠুনের বড় ছেলে মহাক্ষয়ের বিরুদ্ধে যখন এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছিলো, তখন অস্বস্তিতে পড়তে হয়েছিলো তাকেও।

মাদালসা শর্মা ও মহাক্ষয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply