সারাদেশে বিএনপির লিফলেট বিতরণ

|

চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে লিফলেট বিতরণ কর্মসূচি পালন করেছে বিএনপি।

সকালে চট্টগ্রামে রিয়াজউদ্দীন বাজারে লিফলেট বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। এ সময় মহানগর ভারপ্রাপ্ত বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে ওয়ার্ডে ওর্য়াডে লিফলেট বিতরণ করেন তারা। বক্তারা এই আন্দোলনে সাধারণ মানুষকে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান।

টাঙ্গাইলে বৃহস্পতিবার দুপুরে ভিক্টোরিয়ার রোডস্থ জেলা বিএনপি কার্যালয় থেকে শুরু করে শহরের বিভিন্ন স্থানে এ লিফলেট বিতরণ করা হয়। এরআগে প্রত্যেকটি ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

সকালে জামালপুর শহরের নিরালা মোড় থেকে বিএনপি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুনের নেতৃত্বে লিফলেট বিতরণ শুরু হয়। দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় বিপুল সংখ্যক নেতাকর্মী শহরের বিভিন্ন পয়েন্টে লিফলেট বিতরণ করেন।

সিরাজগঞ্জেও বিএনপি নেত্রীর মুক্তির দাবিতে জেলার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন করা হয়।

বেগম খালেদা জিয়াকে মুক্তির দাবীতে নাটোরে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে দলের নেতা-কর্মীরা লিফলেট বিতরণ শুরু করেন। সেখান থেকে দলের নেতা-কর্মিরা শহরের বিভিন্ন স্থানে সড়কে চলচলকারীদের মাঝে ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে এই লিফলেট বিতরণ করেন।

এদিকে মানিকগঞ্জে লিফলেট বিতরণের সময় অনুমতি না নেয়ার অভিযোগে, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমানকে আটক করেছে পুলিশ।









Leave a reply