দুটি ইট চুরির অপবাদে গৃহবধূকে গাছে বেঁধে বিবস্ত্র করে নির্যাতন

|

চুরির অপবাদে গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন।

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নে দুটি ইট চুরির অপবাদ দিয়ে এক গৃহবধূকে গাছে বেঁধে বিবস্ত্র করে নির্যাতন ও চুল কেটে দেয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (৯ আগস্ট) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। গৃহবধূ হতদরিদ্র রাশিদা বেগম (৪৫) দেয়াড়া ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের ইব্রাহিম গাজীর স্ত্রী।

জানা গেছে, ৮ আগস্ট রাত ১০টার দিকে পাকুড়িয়া গ্রামের ভ্যানচালক নেদু প্রতিবেশী রাশিদা বেগমকে দুটি ইট চুরির অভিযোগ দেয়। এরপর ৯ আগস্ট সকাল ১০টার দিকে রাশিদা বেগমকে বাড়ি থেকে ধরে এনে নেদু, তার স্ত্রী ও পত্রবধূসহ পরিবারের সদস্যরা গাছের সঙ্গে বেঁধে বিবস্ত্র করে মারপিট করে ও চুল কেটে ছেড়ে দেয়।

খোরদো ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাশিদা বেগমের প্রতিবেশী আব্দুল মান্নান জানান, নেদু ও তার পরিবারের সদস্যরা অভিযোগ করছে রাশিদা বেগম ইট চুরি করেছে। এরপর রাশিদাকে ধরে নিয়ে বাড়ির মহিলারা মধ্যযুগীয় কায়দায় বেঁধে চুল কেটে দিয়েছে। চরম অন্যায় করেছে তারা। আমার কাছে আসলে আমি থানায় অভিযোগ দিতে বলেছিলাম।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, এ ঘটনায় মঙ্গলবার (১০ আগস্ট) রাতে রাশিদা বেগম বাদী হয়ে লিখিত অভিযোগ দেয়ার পর মামলা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি নথিভুক্ত করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply