মৃতদেহ নিয়ে মমতার এলাকায় বিক্ষোভ, পুলিশ আটকানোয় শ্লীলতাহানির অভিযোগ বিজেপির

|

ডিসি সাউথ আকাশ মাঘারিয়া এবং প্রিয়ঙ্কা টিবরেওয়াল। ছবি: সংগৃহীত

ভারতে উপনির্বাচন নিয়ে এখন উত্তপ্ত ভবানীপুর। এই নিবাচনে হেরে গেলে মুখ্যমন্ত্রীত্ব হারাবেন মমতা। ফলে তাকে আটকাতে কোনও ফাঁক রাখছে না বিজেপি। নিরাপত্তার কারণে মমতা বন্দোপাধ্যায়ের বাড়ির সামনে ১৪৪ ধারা জারি করা হয়। তা ভেঙে নির্বাচন সংক্রান্ত সহিংসতায় নিহত এক বিজেপি কর্মীর মৃতদেহ নিয়ে মমতার এলাকায় বিক্ষোভ করে বিজেপি। খবর আনন্দবাজার পত্রিকার।

সম্প্রতি করা এই বিক্ষোভে ১৪৪ ধারার কারণে পুলিশের বাধার মুখে পড়ে বিক্ষোভটি। সেই বিক্ষোভে ছিলেন এই নির্বাচনে মমতার প্রতিদ্বন্দ্বী প্রিয়াঙ্কা টিবরেওয়ালও। এ ঘটনায় বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারসহ তিন বিজেপি নেতার বিরুদ্ধে স্বতঃপ্রণোদিতভাবে মামলা করে পুলিশ। তবে সেখানে বিক্ষোভে অংশগ্রহণকারী এবং পুলিশের মধ্যে হাতাহাতি হলে খোদ পুলিশের বিরুদ্ধেই নারী কর্মীদের শ্লীলতাহানির অভিযোগ তুলেছে বিজেপি।

এ নিয়ে ডিসি সাউথ আকাশ মাঘারিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলে নির্বাচন কমিশনে চিঠি দিয়েছে বিজেপি। চিঠিতে তারা ওই অফিসারকে নির্বাচনের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার দাবি জানিয়েছে। সেখানে প্রিয়াঙ্কাসহ দলের অন্যান্য নেতাকর্মীদের হেনস্তা করার অভিযোগও তোলে বিজেপি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply