মিথ্যা বলছে কিনা প্রমাণ পেতে ফুটন্ত তেলের কড়াইয়ে চোবানো হলো নাবালিকার হাত!

|

এক নাবালিকার হাত ফুটন্ত তেলের কড়াইয়ে চোবানোর অভিযোগ উঠেছে ৪০ বছরের এক মহিলার বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে গুজরাতের পাতন শহরের কাছে সনতলপুর গ্রামে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, বাচ্চাটি মেয়েটি মিথ্যা বলছে কিনা তা দেখার জন্য ওই মহিলা তার হাত তেলে চুবিয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্ত মহিলার নাম লাখি মাকয়ানা। তিনি ওই বাচ্চা মেয়ের প্রতিবেশী। অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

এই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, বাচ্চাটির ডান হাতের তালু পুড়ে গিয়েছে। কাঁদতে কাঁদতে সে গোটা ঘটনার কথা বলছে।

আনন্দবাজার জানায়, কিছু দিন আগে অভিযুক্ত মহিলা তার বাড়ির সামনে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন। তখন তা দেখতে পায় নাবালিকা। গত বুধবার সকালে নাবালিকার বাবা-মা বাড়িতে ছিলেন না। সে সময় অভিযুক্ত নাবালিকাকে জিজ্ঞাসা করেন, সেই ব্যক্তির সঙ্গে তার কথা বলার বিষয়টি সে অন্যদের জানিয়েছে কিনা। নাবালিকা কাউকে জানায়নি বললেও অভিযুক্ত তাকে বাড়ির ভেতরে নিয়ে যান। সে মিথ্যা বলছে কিনা তা জানতে ফুটন্ত তেলে নাবালিকার হাত চুবিয়ে দেন। নাবালিকা পালানোর চেষ্টা করলেও তার হাত অভিযুক্ত তেলে চুবিয়ে রেখেছিলেন বলে জানিয়েছে পুলিশ।

এই ঘটনার পর প্রতিবেশীরা বাচ্চাটিকে হাসপাতালে নিয়ে যান। কারণ বাচ্চাটির বাবা-মা কাজের জন্য তখন বাইরে গিয়েছিলেন। ঘটনার পর অভিযুক্ত মহিলা পালিয়ে গিয়েছিলেন। তবে পরে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়ে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply